thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

‘পাকিস্তান ও আইএসের সহায়তায় ক্ষমতায় আসতে চায় বিএনপি’

২০১৭ জুলাই ২৭ ২১:২১:৪৯
‘পাকিস্তান ও আইএসের সহায়তায় ক্ষমতায় আসতে চায় বিএনপি’

বরিশাল অফিস : ‘আন্দোলনের নাম করে সাড়ে আট বছর পার হয়েছে, বিএনপির আন্দোলন জমেনি। আগামীতে তারা ক্ষমতায়ও আসতে পারবে না। আন্দোলনের নামে পেট্রোল বোমা মেরে মানুষ পুড়িয়ে হত্যা করার রাজনীতি মানুষ গ্রহণ করেনি। এখন চিকিৎসার নামে লন্ডনে স্বেচ্ছা নির্বাসনে গিয়ে পাকিস্তানের সহায়তায় আইএসকে নিয়ে ক্ষমতায় আসার পরিকল্পনা করছেন বেগম খালেদা জিয়া।’ বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে বরিশালে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচিতে এসব কথা বলেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নগরীর ফজলুল হক এভিনিউ সড়কের মুক্তমঞ্চে মহানগর কমিটি আয়োজিত এই কর্মসূচিতে মন্ত্রী আরও বলেন, ‘বিএনপি হলো বাংলাদেশ নালিশী পার্টি। যারা হামলা, মামলা, জেল, জুলমকে ভয় পায় তারা আবার আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখে। আন্দোলনের নামে ১৬৫ জন মানুষকে পুড়িয়ে হত্যা করেছে ওই ভীতি কি মানুষ সহজেই ভুলে যাবে? বরিশালে এসে বিএনপির মহাসচিব কর্মীদের হাতাহাতি দেখে জয় করে নয়, ভয় পেয়ে আগে ভাগেই চলে গেছেন। মানুষ এদের চায় না বলে, পাকিস্তান এবং আইএসআইয়ের সহায়তা নিয়ে আবার লুন্ঠন করার জন্য ক্ষমতায় যাওয়ার অপেক্ষায় আছে। এইসব করে শেখ হাসিনা সরকারকে হটানো যাবে না।’

দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আপনাদের মধ্যে ঐক্য চাই। ঐক্যবদ্ধ থাকলে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে কেউ ঠেকাতে পারবে না। ২০০১ সালের অন্ধকারের দিকে ফিরে যেতে চাই না। এজন্য নতুন ভোটার ও নারী ভোটার এই দুটো বিষয় প্রধান বিবেচ্য।’

তবে, এ সময় নতুন সদস্য অন্তর্ভুক্তির বেলায় দল ভারি করার জন্য সন্ত্রাসী, সাম্প্রদায়িক, মাদকাসক্ত লোকদের দলে স্থান দিতে বারণ করেন করেন দলের সাধারণ সম্পাদক।

নগর কমিটির সভাপতি অ্যাডভোকেট সৈয়দ গোলাম আব্বাস চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, বরিশাল জেলা কমিটির সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুচ এমপিসহ অন্যরা।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/জুলাই ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর