thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

কলাবাগানে স্কুলছাত্রের আত্মহত্যা

২০১৭ জুলাই ২৮ ০৯:১০:৫৯
কলাবাগানে স্কুলছাত্রের আত্মহত্যা

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর কলাবাগান এলাকার একটি বাসায় স্কুলছাত্র আকিব হাসান (১৪) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক (ঢাকা মেডিকেল কলেজ) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আকিব শেরপুর জেলার নকলা উপজেলার সালুয়া গ্রামের কাঁচামাল ব্যবসায়ী হানিফ মিয়ার ছেলে। হানিফ স্ত্রী সখিনা এবং তিন ছেলেকে নিয়ে কলাবাগান লাল ফকিরের মাজার এলাকার একটি টিনশেড বাসায় ভাড়া থাকেন।

হানিফ মিয়া জানান, আকিব ধানমণ্ডি মডেল স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়ত। তার মা বাসা বাড়িতে কাজ করেন। সকালে ছেলেকে স্কুলে পাঠিয়ে ছোট ছেলেকে নিয়ে কাজে বের হয়ে যান। রাত ৮টার দিকে বাসায় এসে দেখেন ভিতর থেকে দরজা বন্ধ।

অনেক ডাকাডাকির পরও দরজা না খুললে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখে আকিব ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে ঝুলছে।

পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিবিৎসক মৃত ঘোষণা করেন। তবে কি কারণে আকিব ফাঁসি দিয়েছে তার কারণ জানাতে পারে নাই তার পরিবার।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবহিত করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরএস/এমকে/এনআই/জুলাই ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর