thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশ, নিবন্ধন শুরু

২০১৭ জুলাই ২৮ ১২:২৯:৫৭
বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশ, নিবন্ধন শুরু

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেবে বাংলাদেশ। এর জন্য বাংলাদেশে আয়োজন করা হচ্ছে সুন্দরী অন্বেষণ প্রতিযোগিতা। আয়োজন করছে অন্তর শো-বিজ এবং ওমিকন ইন্টারটেইনমেন্ট। আজ শুক্রবার থেকে শুরু হচ্ছে এই প্রতিযোগিতার প্রথম বাছাই পর্বের রেজিস্ট্রেশন। প্রতিযোগিতার পরবর্তী অডিশন এবং টিভি রাউন্ড শুরু হবে ১লা সেপ্টেম্বর এবং পর্যায়ক্রমে বিভিন্ন পর্ব শেষে চূড়ান্ত গালা রাউন্ড অনুষ্ঠিত হবে ২৯শে সেপ্টেম্বর ২০১৭।

জমকালো অনুষ্ঠানের মাধ্যমে গতকাল ২৭ জুলাই মিস ওয়ার্ল্ড বাংলাদেশের পর্দা উন্মোচন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। অনুষ্ঠানে উপস্থিত আয়োজকদের মধ্যে ওমিকন ইন্টারটেইনমেন্টের চেয়ারম্যান প্রকৌশলী মেহেদী হাসান বলেন,‘বাংলাদেশে নারী স্বাধীনতা এবং নারীর ক্ষমতায়নের একটি উজ্জ্বল দৃষ্টান্ত হিসেবে এই আয়োজন। নিজের সুপ্ত প্রতিভাকে উন্মোচিত করার মাধ্যমেই প্রকৃত সত্তাকে প্রমাণ করার একটি প্ল্যাটফর্ম মিস ওয়ার্ল্ড বাংলাদেশ।’

অন্তর শো-বিজ এর চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশের বিজয়ী শুধু দেশেই নয়, বরং আন্তর্জাতিক মন্ডলে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন। অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে এনটিভিতে। বিস্তারিত জানা যাবে : www.missworldbangladesh.com এই ঠিকানায়।

(দ্য রিপোর্ট/পিএস/এনআই/জুলাই ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর