thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

পিয়ার উপস্থাপনায় বিইউএফটি’র সাংস্কৃতিক অনুষ্ঠান

২০১৭ জুলাই ২৮ ১২:৫৭:৫৪
পিয়ার উপস্থাপনায় বিইউএফটি’র সাংস্কৃতিক অনুষ্ঠান

দ্য রিপোর্ট প্রতিবেদক : বেসরকারী টিভি চ্যানেল এটিএন বাংলায় ২৯ জুলাই বিকাল ৫টা ৪৫মিনিটে প্রচার হবে বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজির শিক্ষার্থীদের অংশগ্রহণ বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান ‘ইনোভেশন এক্সিলেন্স থ্রো এডুকেশন’ । বিইউএফটি এবং এটিএন বাংলার যৌথ আয়োজনের এ অনুষ্ঠানটি সাজানো হয়েছে সঙ্গীত, নৃত্য, আবৃত্তি, ফ্যাশন শো এবং ডকুমেন্টারি দিয়ে।

মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়ার উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন নাহিদ রহমান, প্রযোজনা- রুমানা আফরোজ। অনুষ্ঠানে রয়েছে দুটি গান। এর মধ্যে ‘ও আমার বন্ধুগো চির সাথী পথ চলার’ গানটি গেয়েছেন শাহরিয়ার সজল ও সানজিদা তাসনিম। এছাড়া রিফাত ও তার ব্যান্ড টেক্সাস গেয়েছে জেমসের জনপ্রিয় গান ‘সুন্দরী তমা আমার’।

মিলন হবে কত দিনে এবং রঙ্গবতী রঙ্গবতী গানের সাথে উপস্থান করা হয়েছে দুটি ফ্যাশন শো। ফ্যাশন শো’র কোরিওগ্রাফি এবং শো স্টপার হিসেবে ছিলেন আজরা মাহমুদ। নিজেদের ডিজাইন করা পোশাক নিজেরাই পরিধান করে শোতে অংশগ্রহণ করে শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে আজমেরী সুলতানা আবৃত্তি করেছেন দেবব্রত সিংহের কবিতা মৃণালের পত্র। এছাড়া রয়েছে ‘মনে রং লেগেছে’ এবং ‘মন মোর মেঘেরও সঙ্গী’ গানের উপর একক ও দলীয় নাচ।

(দ্য রিপোর্ট/পিএস/এনআই/জুলাই ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর