thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বরিশালে শ্যালিকাকে হত্যার পর আত্মহত্যা

২০১৭ জুলাই ২৮ ১৪:৫০:৫২
বরিশালে শ্যালিকাকে হত্যার পর আত্মহত্যা

বরিশাল অফিস : ছয় বছরের শিশু শ্যালিকাকে জবাই করে হত্যা এবং স্ত্রীকে কুপিয়ে যখমের পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সজিব মৃধা (২৫)। বরিশাল নগরীর পুরানপাড়া এলাকায় বৃহস্পতিবার মধ্যরাত থেকে শুক্রবার ভোর রাতে এই হত্যার ঘটনা ঘটে। সজিব মৃধা উজিরপুর উপজেলার ধামুরা গ্রামের শফিজউদ্দিন মৃধার ছেলে। সে পেশায় ভ্যানচালক।

নিহত শিশু সাদিয়ার মা এবং ভ্যানচালক সজীবের শাশুড়ি পারুল বেগম (৪০) বলেন, তার স্বামী সিদ্দিক সিকদারের গ্রামের বাড়িও সজীবদের বাড়ির পাশের বাড়িতে। স্বামী মারা যাওয়ার পর দুই কন্যা সুমাইয়া ও সাদিয়াকে নিয়ে বরিশালে ভাড়া থেকে টেক্সটাইল মিলে চাকরি করেন। দুই বছর আগে ভ্যানচালক সজীব বড় কন্যা সুমাইয়াকে জোর করে বাড়ি নিয়ে বিয়ে করে। তবে শাশুড়ি সখিনা বেগম জ্বালাতন করায় সুমাইয়া বরিশালে তার কাছে আসে এবং টেক্সাইল মিলে চাকরি নেয়। আট দিন আগে তার জামাতা সজীব বেড়াতে আসে। বৃহস্পতিবার মোবাইলে বাড়িতে তার মায়ের সাথে এক হাজার টাকা চেয়ে ঝগড়া করেছে। রাতে তার ছোট কন্যা সাদিয়াকে নিয়ে মাছ ধরে আনে। এরপর ফের রাত তখন ১টা বড় কন্যা সুমাইয়াকেও নিয়ে যায় মাছ ধরার জন্য। রাত তিনটা পর্যন্ত অপেক্ষা করে জামাতা ও দুই কন্যা ফিরে না আসায় চিন্তায় পড়েন। এরপর খুঁজতে বের হয়ে নথুল্লাবাদ তার স্বজনের বাড়িতে পর্যন্ত যান। সকালে ফিরে পাশের বাড়ির চালতাগাছে জামাতা সজীবের গলায় রশি দিয়ে ফাঁসি দেওয়া ঝুলন্ত লাশ দেখতে পান। আর গাছের গোড়াতেই সুমাইয়াকে আহত অবস্থায় পাওয়া যায়। এরপর ছোট মেয়ে সাদিয়ার সন্ধান করে পাশের একটি ডোবায় গলা কাটা অবস্থায় মৃতদেহ পাওয়া যায়। পারুল বেগম আরও বলেন, তার মেয়ে ও জামাতার মধ্যে কোন ঝগড়া বা কথা কাটাকাটিও হয়নি। তাই হত্যার নেপথ্যের কারণ তিনি বলতে পারেন না।

কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মো. নূরুল ইসলাম বলেন, শুক্রবার সকালে ঘটনাস্থলে গিয়ে দুটি মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আহত সুমাইয়ার গলায় ও মাথায় হত্যার উদ্দেশ্যে আঘাত রয়েছে। বাড়ি থেকে আধাকিলোমিটার দূরত্বে এ ঘটনা ঘটেছে। ইট দিয়ে মুখে আঘাত করায় তিনটি দাঁত পাওয়া গেছে। সুমাইয়াকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর লাশের সুরতহাল প্রতিবেদনের পর দুপুর ১২টায় শেবাচিম হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু ও একটি হত্যা মামলা দায়ের হবে কাউনিয়া থানায়।

(দ্য রিপোর্ট/এপি/এনআই/জুলাই ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর