thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

আশুলিয়ায় পার্কিং করা বাস থেকে হাত-পা বাঁধা লাশ উদ্ধার

২০১৭ জুলাই ২৮ ২০:১৪:১৪
আশুলিয়ায় পার্কিং করা বাস থেকে হাত-পা বাঁধা লাশ উদ্ধার

সাভার প্রতিনিধি : আশুলিয়ায় একটি পার্কিং করা বাসের ভিতর থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির (৩৮) লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ জুলাই) সকালে আশুলিয়ার নবীনগর বাসস্ট্যান্ড এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা আশুলিয়া ক্ল্যাসিক পরিবহন নামে যাত্রীবাহী বাসের ভিতর থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া বাসটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নাহিদ হাসান জানান, সকালে পথচারীদের খবরের ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর এলাকায় থেমে থাকা আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনের (ঢাকা মেট্রো ব-১১-৯৭৭৫) বাসের ভিতর থেকে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। তবে তাৎক্ষণিক তার পরিচয় পাওয়া যায়নি।

তিনি আরো জানান, অজ্ঞাত ঐ ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার শরীরে জখমের চিহ্নও রয়েছে। তদন্ত পরবর্তী হত্যার রহস্য উদঘাটন সম্ভব হবে বলেও জানান তিনি।

আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনের মালিক মো. মনিরুজ্জামান জানান, তার মালিকানাধীন বাসটি মহাখালী থেকে আশুলিয়ার জিরানী এলাকায় চলাচল করে। প্রতিদিনের মত শুক্রবার সকালেও চালক রাজু, সুপারভাইজর তাহের ও হেলপার মোহাম্মদ বাসটি নিয়ে ভাড়ায় বের হয়। কিন্তু রাত ১০টার দিকে নবীনগর এলাকা থেকে বাসটি ছিনতাই হয়েছে বলে তাকে জানায় বাসের চালক রাজু। এঘটনায় রাতেই তিনি আশুলিয়া থানায় একটি অভিযোগ করেন। পরে সকালে নবীনগর এলাকা থেকে নিখোঁজ বাসের মধ্যে থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ পড়ে আছে বলে জানতে পারেন তিনি।

এদিকে আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনের রুট পারমিট টাঙ্গাইল থেকে মহাখালী পর্যন্ত থাকলেও অবৈধভাবে মহাখালী থেকে আশুলিয়ার জিরানী এলাকায় চলাচল করে আসছে বলে অভিযোগ রয়েছে।

এব্যাপারে পরিবহনটির পরিচালনা কমিটির ম্যানেজিং ডিরেক্টর রায়হান উদ্দিন জানান, তাদের বাসের রুট পারমিট টাঙ্গাইল থেকে মহাখালী পর্যন্ত চলার অনুমতি থাকলেও বর্তমানে মহাখালী থেকে আশুলিয়ার জিরানী পর্যন্ত চলছে। তবে এতে কোন সমস্যা নেই বলেও জানান তিনি।

(দ্য রিপোর্ট/এজে/জুলাই ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর