thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

তারেক রহমান পালাতক ও সেচ্ছা নির্বাসনে : মতিয়া

২০১৭ জুলাই ২৮ ২০:৪৮:৩৮
তারেক রহমান পালাতক ও সেচ্ছা নির্বাসনে : মতিয়া

শেরপুর প্রতিনিধি : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ক্ষমতার অপব্যবহার ও জনগণের সম্পদ লুটপাট করে এখন স্বেচ্ছায় পলাতক ও নির্বাসন জীবন যাপন করছেন বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

শুক্রবার (২৮ জুলাই) দুপুরে নকলা উপজেলা পরিষদ চত্বরে মসজিদ, মন্দির ও শিক্ষা প্রতিষ্ঠানে ঢেউটিন, বেঞ্চ এবং বিভিন্ন অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে এ মন্তব্য করেন।

মতিয়া চৌধুরী বলেন, ‘খালেদা জিয়ার সুযোগ্য সন্তান তারেক রহমান ক্ষমতার অপব্যবহার ও জনগণের সম্পদ লুটপাট করে এখন স্বেচ্ছায় পলাতক ও নির্বাসন জীবন যাপন করছেন। অথচ, পারিবারিক, শিক্ষাগত যোগ্যতা ও দক্ষতার বলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সন্তানেরা বাংলাদেশসহ পৃথিবীর বিভিন্ন জায়গায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।’

তিনি আরও বলেন, ‘আমরা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। উন্নয়নের এই ধারা অব্যহত রাখতে দক্ষ মানব সম্পদের বিশেষ প্রয়োজন। এজন্যে নকলা নালিতাবাড়ীতে ইতোমধ্যে দুটি সরকারী কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান চালু করা হয়েছে এবং আরো দু’টো সরকারী কারিগরী প্রতিষ্ঠান স্থাপনের প্রক্রিয়া শুরু করা হয়েছে।’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম জিয়াউল ইসলাম, পুলিশ সুপার রফিকুল হাসান গনি, উপজেলা চেয়ারম্যান মাহবুব আলী চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার রাজীব কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, খামার বাড়ি শেরপুরের উপ-পরিচালক আশরাফ উদ্দিন, কৃষি কর্মকর্তা হুমায়ুন কবির প্রমুখ।

অনুষ্ঠানে কৃষিমন্ত্রী নকলা উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে ৩৭ লাখ ২২ হাজার ৫শ টাকার শিক্ষা সামগ্রীসহ অনুদানের চেক এবং ১শ ১১ বান্ডেল ঢেউটিন বিতরণ করেন।

(দ্য রিপোর্ট/এজে/জুলাই ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর