thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

২০১৭ জুলাই ২৮ ২১:৩২:৩৯
রাজধানীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর মিরপুর-২ ৬০ ফিট এলাকার একটি বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সুবর্ণা আক্তার লাকি (১৯) নামের এক গৃহবধূ। মৃত লাকি কুমিল্লা দেবীদ্বার উপজেলার কাউসার মোল্লার মেয়ে।

শুক্রবার (২৮জুলাই) বিকেল ৫ টায় মিরপুর ২ নম্বর সেকশনের ৬০ ফিট এলাকার বারেক মোল্লা মোড়ের একটি ভাড়া বাসায় এই ঘটনা ঘটে। ফাঁস দেওয়ার পর অচেতন অবস্থায় লাকিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮ টায় তাকে মৃত ঘোষণা করেন।

লাকির মা হোসনে আরা বেগম জানান, কয়েক বছর আগে সৌদি আরব প্রবাসী শফিউল্লাহর সাথে লাকির বিয়ে হয়। সিনথিয়া নামে তাদের একটি ১ বছর বয়সি মেয়ে আছে। বিয়ের পর থেকে কুমিল্লায় স্বামীর বাড়ি থাকতো লাকি। দুই মাস আগে লাকি মেয়েকে নিয়ে ঢাকার মিরপুরে বাবার বাসায় চলে আসে। এরপর স্বামীর বাড়ি থেকে তাকে আর নিতে আসেনি। এমনকি লাকিও আর কুমিল্লায় স্বামীর বাড়ি যেতে চায়তো না। এ নিয়ে তার মা হোসনে আরা বেগমের সাথে বিকেলে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে লাকি ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে রশি পেঁচিয় গলায় ফাঁস দেয়।

হোসনে আরা বেগম আরও জানান, এ অবস্থায় দেখতে পেয়ে দ্রুত লাকিকে তারা উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দি হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। এখানে চিকিৎসক লাকিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া লাকির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরএস/এজে/জুলাই ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর