thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

সড়ক দুর্ঘটনায় পাবিপ্রবি’র ডিন রাশেদ কবির নিহত

২০১৭ জুলাই ২৯ ০৮:৩৫:১৭
সড়ক দুর্ঘটনায় পাবিপ্রবি’র ডিন রাশেদ কবির নিহত

পাবনা প্রতিনিধি : পাবনা-ঢাকা মহাসড়কের বেড়া উপজেলার চাকলা নামক স্থানে বাস খাদে পড়ে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডিন রাশেদ কবির (৫৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

শুক্রবার (২৮ জুলাই) রাত দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু মো. দিলওয়ার হাসান ইনাম দ্য রিপোর্টকে জানান, রাতে ঢাকা থেকে পাবনায় যাচ্ছিল যাত্রীবাহী বাস সরকার ট্রাভেলস (ঢাকা মেট্রো-ব ১৪-৮৩৭৪)। পথিমেধ্য বেড়া উপজেলার চাকলা নামক স্থানে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি ছনদা ব্রিজের নিচে খাদে পড়ে যায়। এতে অন্তত ১০ জন আহত হন। খবর পেয়ে দমকল বাহিনী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বেড়া হাসপাতালে ভর্তি করেন। পরে সেখানকার চিকিৎসক রাশেদ কবিরকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই পালিয়ে যায় বাসের চালক, সুপারভাইজার ও হেলপার।

দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই বেড়া থানায় ছুটে যান নিহত রাশেদ কবিরের স্ত্রী, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আওয়াল কবির জয়, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. এম আব্দুল আলীমসহ অন্য শিক্ষকরা।

নিহত রাশেদ কবিরের বাড়ি ঢাকার আরামবাগে। পিতার নাম ইমাম আহমেদ। তার মৃত্যুর খবরে পরিবারের স্বজন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকর্মী শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

(দ্য রিপোর্ট/এনটি/এনআই/জুলাই ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর