thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

২০১৭ জুলাই ২৯ ০৯:০৪:০৬
ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী মো. ইউছুফ মিয়া (২৮)নিহত হয়েছেন।এ ঘটনায় কসবা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম, কনস্টেবল ইব্রাহিম ও নজরুল আহত হয়োছেন। ঘটনাস্থল থেকে ১৩৫ কেজি গাঁজা, একটি পাইপ গান এবং দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৮ জুলাই) রাত পৌনে তিনটার দিকে উপজেলার কুটি ইউনিয়নের মাইজগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইউসুফ ওই গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি 'চিহ্নিত' মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে কসবা থানা পুলিশ।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মহিউদ্দিন বন্দুকযুদ্ধের বিষয়টি নিশ্চিত করেদ্য রিপোর্টকে জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী ইউসুফকে আটক করে পুলিশ। পরে তাকে নিয়ে মাদক উদ্ধারে তার আস্তানায় হানা দেওয়া হয়। এ সময় ইউসুফের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। পরে নিজেদের আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই ইউসুফ মারা যান। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তবে ঘটনার পরপরই ইউসুফের সহযোগীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে ১৩৫ কেজি গাঁজা, একটি পাইপ গান এবং দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। এছাড়া ইউসুফের বিরুদ্ধে থানায় কয়টি মামলা রয়েছে সেটিও আমরা খতিয়ে দেখছি।

(দ্য রিপোর্ট/এনটি/এনআই/জুলাই ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর