thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

কুষ্টিয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১০

২০১৭ জুলাই ২৯ ১০:৪২:৪৮
কুষ্টিয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১০

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া কুমারখালীর উপজেলার যদুবয়রা ইউনিয়নের গোবিন্দপুরে জমি নিয়ে বিরোধে দুই পক্ষের সংঘর্ষে এক নারী, অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যসহ ১০ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় আটজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উজ্জল সর্দার ও চাঁদ সর্দার গ্রুপের দীর্ঘদিনের জমি নিয়ে বিরোধ রয়েছে। এ বিরোধের জের ধরে শুক্রবার (২৮ জুলাই) রাত ১১টায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ সময় এলাকাবাসী এগিয়ে আসলে তাদের ওপর ধারালো অস্ত্র এবং লাঠি নিয়ে হামলা চালায় সংঘর্ষকারীরা। এতে গুরুতর আহত হয় এক নারীসহ ১০ জন। এদের মধ্যে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মালেক সর্দার (৬০), সুমন সর্দার (৩০), মনোয়ার হোসেন (৩৫), আব্দুল খালেক (৬৫), রতন সর্দার (২২), সবুজ সর্দার (৩৫), আনোয়ার হোসেন (৪৫) ও রমেচা খাতুনকে (৫৫) কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক দ্য রিপোর্টকে জানিয়েছেন, সংঘর্ষকারী উজ্জল সর্দার ও চাঁদ সর্দার পরস্পর চাচাতো ভাই। তাদের মধ্যে দীর্ঘদিন জমি নিয়ে বিরোধ চলে আসছিল। তবে এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

(দ্য রিপোর্ট/এনটি/এম/এনআই/জুলাই ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর