thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

নারায়ণগঞ্জে নব্য জেএমবির ৩ সদস্য গ্রেফতার

২০১৭ জুলাই ২৯ ১১:১৫:৫৩ ২০১৭ জুলাই ২৯ ১৩:৪০:০০
নারায়ণগঞ্জে নব্য জেএমবির ৩ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লার বক্তাবলী এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন নব্য জেএমবির (তামিম-সারোয়ার) তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি, ২টি চাকু, বিস্ফোরক দ্রব্যাদি ও জঙ্গি বইসহ লিফলেট উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৮ জুলাই) বিকেল ৫টা হতে রাত ১১টা পর্যন্ত ওই অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আজ শনিবার (২৯ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর সদর দফতরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ক্যাম্প অধিনায়ক লে. কর্ণেল কামরুল হাসান।

গ্রেফতারকৃতরা হলেন, কুমিল্লার মুরাদনগর থানার ওয়ালিউল্লাহ চিশতি জনি ওরফে আবু ওমর (২৭), বাগেরহাট জেলার মোল্লারহাটের আল আমিন শেখ রাজিব (২৫) ও কুমিল্লা জেলার দেবিদ্বার থানার কামরুল হাসান হৃদয় (৩৫)।

ক্যাম্প অধিনায়ক লে. কর্ণেল কামরুল হাসান জানিয়েছেন, বক্তাবলীতে চরবয়রাগাদি এলাকাতে শুক্রবার বিকেল থেকে রাত পর্যন্ত অভিযান চালানো হয়। সেখানে জেএমবির সংঘবদ্ধরা একটি গোপন সভা করছিল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা স্বীকার করেছে তারা জেএমবির সারোয়ার তামিম গ্রুপের সক্রিয় সদস্য। নাশকতার পরিকল্পনার জন্য তাদের একজন শীর্ষ নেতার নেতৃত্বে এ গোপন সভায় মিলিত হয়েছিল। গ্রেফতারকৃতদের মধ্যে ওয়ালিউল্লাহ চিশতির বিরুদ্ধে এর আগেও সন্ত্রাস বিরোধী আইনে মামলা রয়েছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এমএসআর/এম/এনআই/জুলাই ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর