thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

পাবনায় জমি নিয়ে সংঘর্ষ, নিহত ১

২০১৭ জুলাই ২৯ ১৪:৫৯:০৫
পাবনায় জমি নিয়ে সংঘর্ষ, নিহত ১

পাবনা প্রতিনিধি : পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলায় জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আনছার আলী (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার (২৯ জুলাই) সকাল ১১টার দিকে ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিশা ইউনিয়নের হরিহরপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আনছার আলী ওই গ্রামের নেবাজ আলীর ছেলে।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, হরিহরপুর গ্রামের আনছার আলীর বসতবাড়ির একটি অংশ তার কোনো এক ওয়ারিশের কাছ থেকে কিনে নেওয়ার দাবি করে প্রতিবেশি জহির আলী ও জহুরুল ইসলাম। একইসঙ্গে আনছার আলীকে তার বসতবাড়ির বাকি অংশটুকু বিক্রি করে দিতে চাপ দেয় জহির ও জহুরুল। কিন্তু আনছার আলী তাদের প্রস্তাবে রাজী হননি। এ নিয়ে দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

এরই জেরে শনিবার সকালে লোকজন নিয়ে বিরোধপূর্ণ ওই জমি দখল করতে যায় জহির ও জহুরুল। এ সময় উভয় পক্ষ লাঠিশোঠা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ৫-৬ জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে আনছার আলীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/জুলাই ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর