thereport24.com
ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭, ২৯ অগ্রহায়ণ ১৪২৪,  ২৪ রবিউল আউয়াল ১৪৩৯

ক্রিকেটার সানির বিরুদ্ধে প্রতিবেদন দাখিল ৩১ আগস্ট

২০১৭ আগস্ট ০৮ ১১:৪৩:০৪
ক্রিকেটার সানির বিরুদ্ধে প্রতিবেদন দাখিল ৩১ আগস্ট

দ্য রিপোর্ট প্রতিবেদক : ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন ৩১ আগস্ট দাখিলে দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (৮ আগস্ট) ঢাকার মহানগর হাকিম মো. জিয়ারুল ইসলাম প্রতিবেদন দাখিলের এই দিন ধার্য করেন।

এ মামলায় মঙ্গলবার আসামির হাজিরাসহ তদন্তকারী কর্মতার প্রতিদেন প্রাপ্তির জন্য দিন ধার্য ছিল। মামলার তদন্তকারী মোহাম্মদপুর থানা পুলিশ এদিন তদন্ত প্রতিবেদন না দেওয়ায় নতুন তারিখ নির্ধারণ করা হয়।

মামলায় অভিযোগ করা হয়েছে, ২০১৪ সালের ১২ ডিসেম্বরে ক্রিকেটার আরাফাত সানির সঙ্গে ৫ লাখ এক টাকা দেনমোহরে নাসরিন সুলতানার বিয়ে হয়। বিয়ের ছয় মাস পর ক্রিকেটার আরাফাত সানি নাসরিনের কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুকের টাকার জন্য সানি তার স্ত্রীকে মারধর করেন এবং গালিগালাজ করে ভাড়া বাসায় রেখে যান।

পরবর্তীতে নাসরিন সানির সঙ্গে দেখা করলে সানি তাকে বলেন, যৌতুকের টাকা না দিলে আমার মা তোমার সঙ্গে সংসার করতে দেবেন না এবং এ নিয়ে বেশি বাড়াবাড়ি করলে তোমার পরিণতি খারাপ হবে। কারণ, তোমার কিছু অশ্লীল ছবি আমার মোবাইলে রয়েছে।

মামলায় আরও অভিযোগ করা হয়, এরপর তাকে ঘাড় ধাক্কা দিয়ে সানির মা বাড়ি থেকে বের করে দেন এবং হুমকি দিয়ে বলেন, তোর সঙ্গে আমার ছেলে সংসার করবে না, তাই সম্পর্ক ছিন্ন করার ব্যবস্থা কর। তখন বাদী তার বাসায় চলে যান।

ওই ঘটনায় ১ ফেব্রুয়ারি ঢাকার ৪নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে যৌতুকের জন্য মারধরের অভিযোগে ক্রিকেটার আরাফাত সানি ও মা নার্গিস আক্তারের বিরুদ্ধে মামলা করেন সানির স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা। এর আগে ভিন্ন ধারায় আরও দুটি মামলা করেন নার্গিস।

আদালত মামলাটি এজাহার হিসেবে নেয়ার জন্য মোহাম্মদপুর থানাকে নির্দেশ দেন এবং গত ৮ ফেব্রুয়ারি মোহাম্মদপুর থানা মামলাটি এজাহার হিসাবে রেকর্ড করেন।

(দ্য রিপোর্ট/এনটি/এনআই/আগস্ট ০৮, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে