thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

টাঙ্গাইলে রাজন হত্যায় ১২ জনের মৃত্যুদণ্ড

২০১৭ আগস্ট ০৮ ১১:৫১:৫৮ ২০১৭ আগস্ট ০৮ ১৩:১০:০০
টাঙ্গাইলে রাজন হত্যায় ১২ জনের মৃত্যুদণ্ড

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের ভুঞাপুরে কলেজছাত্র রাজন হত্যা মামলার রায়ে ১২ জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন টাঙ্গাইল স্পেশাল জজ আদালত।

আজ মঙ্গলবার (৮ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে জনাকীর্ণ আদালতে টাঙ্গাইলের স্পেশাল জজ আদালতের বিচারক ওয়াহিদুজ্জামান সিকদার এই রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তদের মধ্যে ৮ জনের উপস্থিতিতেই বিচারকার্য সম্পন্ন হয়। বাকি চারজন আসামি পলাতক রয়েছেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন-সাইদুল, মোমিন, নিজাম, আবু বক্কর, হানু, সিরাজ, ওহাব। পলাতক চারজন হলেন-মজিদ, আবদুল মজিদ, মজনু ও নুরুল ইসলাম।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৪ সালের ১৩ এপ্রিল ভুঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের ভালকুটিয়া গ্রামের তার নিজ বাড়িতে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে পূর্বপরিকল্পিতভাবে দণ্ডপ্রাপ্তরা হামলা চালিয়ে লোহার রড ও শাবল দিয়ে মাথায় আঘাত করে রাজনকে মারাত্মক আহত করে। পরে তাকে আহত অবস্থায় ভুঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখান থেকে তাকে ঢাকায় রেফার করা হয়। ঢাকায় নেওয়ার পথে রাজনের মৃত্যু হয়। পরদিন এ ঘটনায় তার বাবা লাল মিয়া সরকার বাদী হয়ে ভুঞাপুর থানায় ১৮ জনকে আসামি করে মামলা দায়ের করেন। ভুঞাপুর থানার তদন্ত কর্মকর্তা আবু ওবায়দা ছয়জন আসামিকে বাদ দিয়ে ১২ জনের নামে চার্জশিট দাখিল করেন। পুলিশ আটজনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠান।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট মুলতান উদ্দিন, আসামিপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট শামীমুল আক্তার।

(দ্য রিপোর্ট/এম/এনটি/আগস্ট ৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর