thereport24.com
ঢাকা, বুধবার, ১৬ আগস্ট ২০১৭, ১ ভাদ্র ১৪২৪,  ২৩ জিলকদ ১৪৩৮

বরিশালে দুদকের মামলায় প্রকৌশলী কারাগারে

২০১৭ আগস্ট ১০ ২১:৫২:৫৮
বরিশালে দুদকের মামলায় প্রকৌশলী কারাগারে

বরিশাল অফিস : বরিশালে আয় বহির্ভূত অর্থ থাকায় দুর্নীতি দমন কমিশনের দায়ের করা মামলায় সড়ক ও জনপথের উপ-সহকারী প্রকৌশলীকে জামিন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১০ আগস্ট) দুদকের করা ওই মামলার আসামী উপ-সহকারী প্রকৌশলী নুরুল আমিন সিকদার বরিশালের জে্ষ্ঠ বিশেষ জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন তার জামিন আবেদন না মঞ্জুর করেন।

উপ-সহকারী প্রকৌশলী নুরুল আমিন সিকদার নগরীর আলেকান্দা এলাকার লাচিন ভবনের বাসিন্দা ও উজিরপুর উপজেলার ইয়াকুব আলী সিকদারের ছেলে।

আদালতের বেঞ্চ সহকারী মো. ফারুক জানান, দুদক প্রকৌশলীর স্থাবর ও অস্থাবর সম্পত্তির বিবরণ চেয়ে নোটিশ দেয়। দুদকে দাখিল করা বিবরণীতে ৮৪ লাখ ৬২ হাজার ১৮ টাকার সম্পদ অর্জনের কথা উল্লেখ করেন তিনি। দুদক তদন্ত করে আরও ৩৩ লাখ ৩৯ হাজার ৬শ’ ৪১ টাকা সম্পদ অর্জনের তথ্য গোপন রাখার প্রমাণ পায়। জ্ঞাত আয়-বহিরভূত ওই সম্পদ অর্জন ও তথ্য গোপন করার অভিযোগে ২০০৯ সালের ২৮ অক্টোবর কোতয়ালী মডেল থানায় মামলা করে দুদক’র সহকারী পরিচালক এএইচ রহমাতুল্লাহ। প্রকৌশলীর বিরুদ্ধে মামলা দায়েরের পর থেকে উচ্চাদালত থেকে দুই বছর জামিনে মুক্ত ছিলেন তিনি। বৃহস্পতিবার মামলার অভিযোগ গঠনের দিনে তিনি হাজির হয়ে পুনরায় জামিন চেয়ে আবেদন করলে আদালতের বিচারক জামিন নাকচ করে প্রকৌশলীকে জেলে পাঠান।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এনআই/আগস্ট ১০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে