thereport24.com
ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪,  ২ সফর ১৪৩৯

গান গাইতে গিয়ে গণধর্ষণের শিকার

২০১৭ আগস্ট ১১ ১০:৩৩:৫৮
গান গাইতে গিয়ে গণধর্ষণের শিকার

সাভার প্রতিনিধি : আশুলিয়ায় গানের অনুষ্ঠানে আমন্ত্রণ করে এক নারী শিল্পীকে রাতভর আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৯ আগস্ট) রাতে আশুলিয়ার আউকপাড়া এলাকার একটি প্রজেক্টের ভেতরে অবস্থিত নিরাপত্তাকর্মীদের কক্ষে এ গণধর্ষণের ঘটনা ঘটেছে।

পরে স্থানীয়দের সহায়তায় উদ্ধার হয়ে ভুক্তভোগী ওই শিল্পী বিষয়টি জানিয়ে বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে আশুলিয়া থানায় একটি মামলা (নং-২৬) দায়ের করেছেন। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

থানা পুলিশ ও মামলার এজাহার থেকে জানা গেছে, ওই নারী শিল্পী মাজারে মাজারে ঘুরে গান করেন। মাস খানেক আগে তার সঙ্গে আশুলিয়ায় বসবাসকারী অন্য এক নারী শিল্পীর পরিচয় হয়। এরই সূত্র ধরেই বুধবার রাতে আশুলিয়ায় একটি গানের অনুষ্ঠানে গান গাওয়ার আমন্ত্রণ পান। এরপর পূর্ব পরিচিত শিল্পীর দেওয়া ঠিকানা অনুযায়ী নারায়ণগঞ্জ থেকে বুধবার সন্ধ্যার দিকে আশুলিয়ায় আসেন। এ সময় তাকে একটি ঘরে আটকে রেখে আট থেকে দশজন পালাক্রমে ধর্ষণ করেন।

বিষয়টি জানার পর স্থানীয়দের সহায়তায় আশুলিয়া থানা-পুলিশ বৃহস্পতিবার নারী শিল্পীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে বৃহস্পতিবার একটি মামলা (২৬) দায়ের করেন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠিয়ে দেওয়া হয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গান গাওয়ানোর কথা বলে ওই নারীকে একটি প্রজেক্টের ভেতরে থাকা নিরাপত্তাকর্মীদের ঘরে আটকে রেখে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা নথিভুক্ত করে ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি জানিয়ে এই কর্মকর্তা বলেন, ধর্ষকদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

(দ্য রিপোর্ট/এম/এনআই/আগস্ট ১১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর



রে