thereport24.com
ঢাকা, শনিবার, ১৯ আগস্ট ২০১৭, ৪ ভাদ্র ১৪২৪,  ২৫ নভেম্বর ১৪৩৮

রাজধানীর উত্তরখানে স্কুলছাত্রীকে গণধর্ষণ

২০১৭ আগস্ট ১১ ১১:২৪:৪৩
রাজধানীর উত্তরখানে স্কুলছাত্রীকে গণধর্ষণ

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর উত্তরখানে হেলাল মার্কেট এলাকায় অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে বুধবার (৯ আগস্ট) রাতে। ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উত্তরখান থানার অফিসার ইনচার্জ (ওসি) হেলাল উদ্দিন দ্য রিপোর্টকে জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে স্কুলছাত্রী গাজীপুর তার বোনের বাসা থেকে নিজের বাসা উত্তরখান আসছিল।

হেলাল মার্কেট এলাকায় এলে তার পূর্বপরিচিত শেখ নাঈম হোসেন অনু (১৮) তাকে ফুসলিয়ে একটি নির্মাণাধীন ভবনে নিয়ে যায়। সেখানে আগে থেকেই ছিল আরও চারজন। মোট পাঁচজন মিলে রাত আড়াইটা পর্যন্ত তাকে ধর্ষণ করে। সে অচেতন হয়ে পড়লে সবাই পালিয়ে যায়।

পরে তার চিৎকারে টহল পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এবং তার পরিবারকে খবর দেয়।

ওসি আরও জানান, ধর্ষণের শিকার মেয়েটির তথ্য অনুযায়ী রাত থেকে বৃহস্পতিবার বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে পাঁচ আসামিকে আটক করি। তারা হলো-শেখ নাঈম হোসেন অনু, আহাদুল ইসলাম আহাদ, আবুল কালাম, জাহাঙ্গীর আলম এবং অপু সরকার, তাদের বয়স ১৮ থেকে ২৮-এর মধ্যে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার ধর্ষিতার মা বাদী হয়ে মামলা করেন। মামলা নম্বর (৯)। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এবং মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরএস/এম/এনআই/আগস্ট ১১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর



রে