thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

জোড়া লাগছে সালমান-ক্যাটের ভাঙ্গা প্রেম!

২০১৭ আগস্ট ১১ ১৫:২৮:২২
জোড়া লাগছে সালমান-ক্যাটের ভাঙ্গা প্রেম!

দ্য রিপোর্ট ডেস্ক : প্রেম নাকি ভেঙ্গে গিয়েছিল। কিন্তু ভাঙ্গা প্রেম জোড়া লাগতে কতক্ষণ? তেমনটাই নাকি হয়েছিল সালমান খান-ক্যাটরিনা কাইফের ক্ষেত্রে। তবে সেই ভাঙ্গা প্রেম জোড়া লাগানোটাই নাকি ভাল চোখে দেখেননি রোমানিয়ান মডেল য়ুলিয়া ভানটুর।

সালমানের সঙ্গে ক্যাটরিনা কাইফের সম্পর্ক ভেঙ্গেছে বেশ কয়েক বছর। সম্প্রতি আবুধাবিতে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর শুটিংয়ে নাকি ফের কাছাকাছি এসেছিলেন সালমান-ক্যাটরিনা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা বিভিন্ন ছবি দেখে বি-টাউনে নতুন করে তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছিল।

তবে এ নিয়ে সরাসরি মুখ খোলেননি তাঁরা। কিন্তু সালমানের ওপর সম্ভবত ভরসা রাখতে পারেননি য়ুলিয়া। এই মুহূর্তে আবুধাবিতে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর শেষ পর্বের শুটিং চলছে। সালমানেক পাহারা দিতে নাকি সেখানে যাচ্ছেন য়ুলিয়া!

নাম প্রকাশে অনিচ্ছুক ওই ছবির সঙ্গে যুক্ত এক ব্যক্তি ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, সালমান-ক্যাটরিনা নিজেদের সম্পর্ককে অন্য স্তরে নিয়ে যেতে চান। ওঁদের আন্ডারস্ট্যানিডিং খুব ভাল। শুটিংয়ের পর ঘণ্টার পর ঘণ্টা একসঙ্গে বসে আড্ডা দেন। সলামান অনেক কথা বলেন। ক্যাটরিনা মন দিয়ে শোনেন। ব্যক্তিগত সম্পর্কে ভেঙ্গে যাওয়ার পর সালমানের কথাকে নাকি বিশেষ পাত্তা দিতেন না ক্যাটরিনা। তবে ফের ফিরেছে সু-সময়। য়ুলিয়া ও ক্যাটরিনা দু’জনেই জানেন কেউই সালমানের জীবনে অন্য কারও জায়গা নিতে পারবেন না।

সে কারণেই কি ইনসিকিওর্ড হয়ে সালমানের ছবির সেটে হাজির হচ্ছেন য়ুলিয়া? এই খবরের সত্যতার জন্য আরও কিছুটা দিন অপেক্ষা করতে হবে?

(দ্য রিপোর্ট/পিএস/আগস্ট ১১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর