thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, ৩০ অগ্রহায়ণ ১৪২৪,  ২৬ রবিউল আউয়াল ১৪৩৯

পাবনায় মিষ্টি ব্যবসায়ীর লাশ উদ্ধার

২০১৭ আগস্ট ১৩ ১৩:১৬:৪৩
পাবনায় মিষ্টি ব্যবসায়ীর লাশ উদ্ধার

পাবনা প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া উপজেলায় খাল থেকে আব্দুর রাজ্জাক (৫০) নামে এক মিষ্টি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যবসায়ী আব্দুর রাজ্জাক উপজেলার ভেড়ামারা গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, রবিবার সকালে ভেড়ামারা বাজার সংলগ্ন উদয়ন একাডেমির পাশে খালের পানিতে একজনের মরদেহ ভাসতে দেখে স্কুলের শিক্ষার্থীরা। ওই স্কুলের ৮ম শ্রেণীর শিক্ষার্থী জলিল শার্ট দেখে লাশটি তার বাবা আব্দুর রাজ্জাকের বলে চিনতে পারে। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

তিনি আরো জানান, ভেড়ামারা বাজারে আব্দুর রাজ্জাকের একটি মিষ্টির দোকান রয়েছে। শনিবার দিবাগত রাতে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে দোকান থেকে বের হন। কিন্তু রাতে বাড়ি না ফেরায় অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি স্বজনরা।

নিহতের শরীরের কোথাও আঘাতের চিহ্ন নেই। তবে গোপনাঙ্গের নিচে একটি বড় রকমের আঘাতের চিহ্ন দেখা গেছে। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কারা বা কি কারণে তাকে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/আগস্ট ১৩, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে