thereport24.com
ঢাকা, শনিবার, ১৯ আগস্ট ২০১৭, ৪ ভাদ্র ১৪২৪,  ২৫ নভেম্বর ১৪৩৮

নার্সকে শ্লীলতাহানির মামলায় বাবা-ছেলে কারাগারে

২০১৭ আগস্ট ১৩ ১৮:৪২:৪২
নার্সকে শ্লীলতাহানির মামলায় বাবা-ছেলে কারাগারে

রাজশাহী অফিস : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে এক সিনিয়র স্টাফ নার্সকে মারপিট ও শ্লীলতাহানির মামলায় ছাত্রলীগ নেতা নেতা হিমেল ও তার বাবাকে কারাগারে পাঠানো হয়েছে।

রবিবার (১২ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠায় রাজপাড়া থানা পুলিশ।

রাজশাহীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স ফেরদৌসি খাতুন বাদী হয়ে শ্লীলতাহানি ও সরকারি কাজে বাধা দান এবং মারপিটের অভিযোগে শনিবার রাতে মামলাটি দায়ের করা হয়। যে মামলায় ছাত্রলীগ নেতা হিমেল এবং তার বাবা জাহাঙ্গীর আলমকে আসামি করা হয়েছে। রবিবার সকালে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে দুই আসামিকে আদালতে পাঠানো হয়। পরে আদালতের নির্দেশে তাদের কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনা জানাজানি হলে হাসপাতালের নার্সদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এবং হাসপাতালে কর্মবিরতি শুরু করে কর্তব্যরত নার্সরা। দুপুর সাড়ে ১২টার দিকে অভিযুক্ত ছাত্রলীগ নেতা হিমেল ও তার অসুস্থ বাবা জাহাঙ্গীর আলমকে পুলিশ আটক করার পর নার্সরা কাজে যোগ দেয়।

উল্লেখ্য, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে নগরীর ৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক হিমেল রামেক হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন তার বাবা সাবেক সেনা সদস্য জাহাঙ্গীর আলমকে দেখতে যান। এসময় তিনি দায়িত্বরত সিনিয়র স্টাফ নার্সদের কাছে বাবার চিকিৎসা সম্পর্কে খোঁজ-খবর নিতে যান। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির জের ধরে হিমেল ফেরদৌসি খাতুন নামে এক সিনিয়র স্টাফ নার্সের ওপর চড়াও হন। এতে ক্ষিপ্ত হয়ে ওই নার্স হিমেলের গালে চড় দেন। এসময় হিমেল আরও উত্তেজিত হয়ে ফেরদৌসি খাতুনকে ধাক্কাধাক্কি শুরু করেন। পরে বিছানা থেকে উঠে এসে হিমেলের বাবা ফেরদৌসি খাতুনকে চড়-থাপ্পড় মারতে শুরু করেন। তিনি ওই নার্সের সঙ্গে অশ্লীল আচরণ করেন বলে অভিযোগ করেন রামেক হাসপাতালে কর্তব্যরত একাধিক সিনিয়র স্টাফ নার্স। ঘটনার পর হাসপাতালের সব নার্সরা কাজ ফেলে কর্মবিরতি শুরু করেন। পরে হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তার হস্তক্ষেপে পুলিশ গিয়ে ছাত্রলীগ নেতা হিমেল ও তার বাবা জাহাঙ্গীর আলমকে আটক করে থানায় নিয়ে যায়।

(দ্য রিপোর্ট/একেএ/এপি/আগস্ট ১২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে