thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭, ৩০ অগ্রহায়ণ ১৪২৪,  ২৫ রবিউল আউয়াল ১৪৩৯

আশুলিয়ায় বাস থেকে মাদকসহ আটক ৪

২০১৭ আগস্ট ১৩ ১৮:৫১:৩৬
আশুলিয়ায় বাস থেকে মাদকসহ আটক ৪

সাভার প্রতিনিধি : কলকাতা থেকে আসা গ্রীনলাইন পরিবহনের একটি দূরপাল্লার যাত্রীবাহী বাস থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল জব্দসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

রবিবার (১২ আগস্ট) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর বাসস্ট্যান্ড এলাকায় চেকপোস্ট বসিয়ে একটি এসি বাসে এ তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কুমিল্লা জেলার লাকসাম থানার ইছাপুর গ্রামের মফিদুর রহমানের ছেলে বাসের চালক হারুন, রাজধানীর মিরপুর এলাকার মৃত জাফর হোসেনের ছেলে সুপার ভাইজার সোহেল উদ্দিন, হেলপার শাহ আলল ও বাসযাত্রী কুষ্টিয়ার কুমারখালী থানাধীন কুন্ডপাড়া গ্রামের আবদুল লতিফের ছেলে রজনুর জামান নিয়ল।

সাভার সার্কেলে দায়িত্বরত ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কলকাতা থেকে ঢাকাগামী গ্রীনলাইন পরিবহনের একটি এসি বাসে তল্লাশি চালানো হয়। এসময় বাসের ভিতরে বিভিন্ন সিটে ও বক্সে অভিনব কৌশলে লুকিয়ে রাখা ভারতীয় আমদানি নিষিদ্ধ প্রায় দুই শতাধিক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় ঘটনায় জড়িত থাকার অভিযোগে চালকসহ চারজনকে আটক করা হয়েছে। আমাদের কাছে অভিযোগ রয়েছে একটি চক্র বিভিন্ন সময় কৌশলে পরিবহনের সাথে জড়িতদেরকে ম্যানেজ করে মাদকের বড় চালান পাচার করে থাকে।

এঘটনায় আশুলিয়া থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করে চক্রটির সাথে জড়িত বাকি সদস্যদেরকে আটকে অভিযান পরিচালনা করা হবে।

(দ্য রিপোর্ট/একেএ/এপি/আগস্ট ১৩, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে