thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নামাজ পড়া নিয়ে সংঘর্ষে মাদ্রাসা ছাত্র নিহত

২০১৭ আগস্ট ১৪ ১২:০৩:৫০
নামাজ পড়া নিয়ে সংঘর্ষে মাদ্রাসা ছাত্র নিহত

দ্য রিপোর্ট প্রতিবেদক :রাজধানীর মোহাম্মদপুরের একটি মাদ্রাসায় নামাজ পড়াকে কেন্দ্র করে ছাত্রদের মধ্যে সংঘর্ষে মোফাজ্জল হোসেন (১৭) নামের এক ছাত্র নিহত হয়েছে।

রবিবার রাত ১২টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন ভোরে তার মৃত্যু হয়।

নিহত মোফাজ্জল চাঁদপুর জেলার মতলব (উত্তর) উপজেলার পূর্ব পুটিয়াপার গ্রামের আবুল কাশেমের ছেলে।

নিহত মোফাজ্জল মোহাস্মদপুর জয়েন্ট কোয়ার্টার এলাকার কাদেরিয়া তৈয়্যবিয়া আলিয়া কামিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্র ছিলো। মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল আলিম রেজভী জানান, গত শনিবার ৯ম শ্রেণি ও ১০ শ্রেণির ছাত্রদের মধ্য নামাজ পড়তে ডাক দেওয়া নিয়ে একটি ঝগড়া সৃষ্টি হয়। এর রেশ ধরেই গতরাতে তাদের মধ্যে সংঘর্ষ হয়। এতে কয়েকজন আহত হয়। এদের মধ্যে মোফাজ্জল আহত অবস্থায় মাদ্রাসার বাথরুমে পড়ে ছিলো।

পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসাধীন ভোর তার মৃত্যু হয়।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, নামাজ পড়া নিয়ে ছাত্রদের মধ্যে সংঘর্ষে মোফাজ্জল আহত হয়। পরে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন তার মৃত্য হয় বলে আমরা জানতে পেরেছি। মামলা প্রক্রিয়াধীন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(দ্য রিপোর্ট/আরএস/এআরই/এনআই/আগস্ট ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর