thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

রাজধানীতে ছাত্রীর ঝু্লন্ত মরদেহ উদ্ধার

২০১৭ আগস্ট ১৪ ১৪:১২:৪৩
রাজধানীতে ছাত্রীর ঝু্লন্ত মরদেহ উদ্ধার

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর আদাবর শেখেরটেক এলাকার একটি বাসার বাথরুম থেকে মেহেক আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে আদাবর থানা পুলিশ।

সোমবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত মেহেক সবুজবাগ রাজারবাগ কালীবাড়ি এলাকার মৃত ইসহাক আলীর মেয়ে। বর্তমানে আদাবর শেখেরটেক ১/১নং রোডের ১২ নম্বর একটি বাসায় মা ও বড় বোনের সঙ্গে ভাড়া থাকতো।

নিহতের মামা ইমদাদুল হক জানান, তার ভাগ্নি মোহাম্মদপুর ন্যাশনাল মডেল ইনস্টিটিউট স্কুল ও কলেজের ৭ম শ্রেণির ছাত্রী ছিল। গতকাল রাত ১১টার দিকে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরে। ভোর ৫টার দিকে এক প্রতিবেশী বাথরুমে মেহেকের ঝুলন্ত মরদেহ দেখে চিৎকার করলে তার মা মাকসুদা বেগম এসে মেয়ের লাশ দেখতে পায়।

আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) খুরশীদ আলম দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, সকালে খবর পেয়ে উক্ত বাসার বাথরুমে জানালার গ্রিলের সঙ্গে ওড়নার সঙ্গে ঝুলন্ত লাশ উদ্ধার করি।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু ফাঁসির কারণ জানাতে পারে নাই তার স্বজনরা। তবুও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(দ্য রিপোর্ট/আরএস/কেএনইউ/এনআই/আগস্ট ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর