thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সালমান শাহ’কে নিয়ে চলচ্চিত্র নির্মাণে মায়ের আপত্তি

২০১৭ আগস্ট ১৫ ১৮:৫৫:৫৬
সালমান শাহ’কে নিয়ে চলচ্চিত্র নির্মাণে মায়ের আপত্তি

দ্য রিপোর্ট প্রতিবেদক : দেশের চলচ্চিত্র ইতিহাসের সবচেয়ে জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ। এবার তাকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষনা দিয়েছেন নির্মাতা অনন্য মামুন। ছবির নাম হবে ‘আমাদের সালমান শাহ’। কিন্তু ছবিটি নিয়ে আপত্তি তুলেছেন সালমান শাহ’র মা নীলা চৌধুরী।

নীলা চৌধুরী বলেন, ‘সালমান শাহকে নিয়ে কোন ধরনের সিনেমার ব্যাপারে তার সঙ্গে কেউ যোগাযোগ করেন নি। তিনি কাউকে অনুমতি দেন নি। সালমানকে নিয়ে সিনেমা নির্মাণে আপত্তির কথাও জানান নীলা চৌধুরী।

সালমান শাহ’র মা নীলা চৌধুরী এসব নোংরামী বন্ধ করার আহ্বান জানান। এদিকে নির্মাতা অনন্য মামুন বলেন, ‘সিনেমা গল্পটি সালমান শাহ’র জীবনীভিত্তিক নয়। সালমানের প্রতি ভক্তের ভালোবাসা দেখানো হবে ছবিটিতে।’

‘আমাদের সালমান শাহ’ প্রযোজনা করবে লাইভ টেকনোলজিস লিমিটেড ও অ্যাকশন কাট এন্টারটেইমেন্ট। অনন্য মামুন আরো বলেন, ‘আন্টির(সালমান শাহ’র মা) সঙ্গে কথা বলবো। তাকে বোঝানোর চেষ্টা করবো। আর যেহেতু সালমানের জীবনীভিত্তিক কোন ছবি বানাচ্ছি না, তাই অনুমতি না নিয়েও বানানো যায়। তবুও আমরা আন্টিকে বোঝাবো।’

১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হয় সালমান শাহ’র। এরপর মাত্র চার বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে অভিনয় করেছেন ২৭টি চলচ্চিত্রে। পেয়েছেন আকাশছোঁয়া তারকাখ্যাতি।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন এ নায়ক। সালমান শাহ আত্মহত্যা করেছিলেন নাকি তাকে হত্যা করা হয়েছে? এই রহস্যের জট খুলে নি দুই দশকেও।

(দ্য রিপোর্ট/পিএস/আগস্ট ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর