thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭, ৯ কার্তিক ১৪২৪,  ৩ সফর ১৪৩৯

রাজনগরে অজ্ঞান পার্টির কবলে পড়ে প্রবাসীর মৃত্যু

২০১৭ আগস্ট ১৫ ২০:৩৫:৫২
রাজনগরে অজ্ঞান পার্টির কবলে পড়ে প্রবাসীর মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের রাজনগর উপজেলায় অজ্ঞান পার্টির কবলে পড়ে সৈয়দ মিন্নত আলী (৫৫) নামক এক প্রবাসীর মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত শেষে মঙ্গলবার (১৫ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় তার লাশ দাফন করা হয়েছে। ১৮ আগস্ট তার সংযুক্ত আরব আমিরাতের দুবাই ফেরার কথা ছিল।

নিহতের ছোট ভাই কাজি সৈয়দ লুৎফুর রহমান জানান, রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের সুনাটিকি গ্রামের সৈয়দ ওসমান আলীর ছেলে দুবাই প্রবাসী সৈয়দ মিন্নত আলী (৫৫) গত শনিবার ১২ আগস্ট দুপুরে কিছু স্বর্ণ বিক্রির জন্য মৌলভীবাজার শহরে গিয়েছিলেন। বিকালে বাড়ি ফেরার জন্য মৌলভীবাজারের চাঁদনীঘাট বাসস্ট্যান্ড থেকে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ রোডের বাসে ওঠেন। এসময় বিভিন্ন চেইন, পাথর ও খাদ্যদ্রব্য বিক্রির জন্য এক ফেরিওয়ালা বাসে ওঠে। ওই ফেরিওয়ালার খাদ্যদ্রব্য খেয়ে তিনি অচেতন হয়ে পড়লে বাসটি তাকে নিয়ে মুন্সিবাজার থেকে ফেঞ্চুগঞ্জ চলে যায়। গাড়ির সকল যাত্রী নেমে গেলেও তিনি গাড়িতেই থেকে যান। গাড়িটি ফেরার পথে সুনাটিকি গ্রামের দুই ব্যক্তি তাকে দেখতে পেয়ে মুন্সিবাজার নিয়ে আসেন। পরে তার সজনরা তাকে উদ্ধার করে দ্রুত সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করেন। সেখানে তিনি চিকিৎসাধীন থাকাবস্থায় সোমবার বিকালে তার মৃত্যু হয়।

মুন্সিবাজার ইউনিয়নের চেয়ারম্যান ছালেক আহমদ অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে নিহত সৈয়দ মিন্নত আলীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

রাজনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক জানান, ঘটনাটি ঘটেছে সদর থানায়। বিষয়টি আমাদের জানা নেই।

(দ্য রিপোর্ট/এজে/আগস্ট ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে