thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

যশোর আ’লীগের তিন গ্রুপের পৃথকভাবে শোক দিবস পালন

২০১৭ আগস্ট ১৫ ২২:২৩:৩০
যশোর আ’লীগের তিন গ্রুপের পৃথকভাবে শোক দিবস পালন

যশোর অফিস : যশোরে বেদনাবিধুর পরিবেশে পালিত হয়েছে জাতীয় শোক দিবস। রাষ্ট্রীয় কর্মসূচি ছাড়াও আওয়ামী লীগ নানা আয়োজনে দিবসটি পালন করেছে। মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে জেলা প্রশাসকের নেতৃত্বে শহরে শোক র‌্যালি বের করা হয়। পরে শহরের বকুলতলাস্থ বঙ্গবন্ধু স্মৃতি ম্যুরালে পুষ্পার্ঘ অর্পণ করে সর্বস্তরের মানুষ। তবে আওয়ামী লীগের তিনটি গ্রুপ ভিন্ন-ভিন্নভাবে কর্মসূচি পালন করছে। সারাদিন বিভিন্ন পাড়া মহল্লায় আলোচনা সভা, দরিদ্রভোজের আয়োজন করা হয়।

সকাল সাড়ে আটটার দিকে বকুলতলাস্থ বঙ্গবন্ধু স্মৃতি ম্যুরালে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ শ্রদ্ধা জানাতে আসেন। পরে বেলা সাড়ে ১১ টার দিকে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

এর পর পরই সাবেক সংসদ সদস্য খালেদুর রহমান টিটোর নেতৃত্বে বিশাল একটি শোকমিছিল শহরের প্রধান সড়কগুলো ঘুরে বঙ্গবন্ধুর স্মৃতি ম্যুরাল প্রাঙ্গণে যায়।

এই দুই নেতার শ্রদ্ধা নিবেদনের পর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের নেতৃত্বে দলের নেতা-কর্মীরা ম্যুরালে যান। এ সময় তার অনুসারী বিপুল সংখ্যক নেতাকর্মী সাথে ছিলেন।

এছাড়া যশোর জেলা প্রশাসন, জেলা পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন রাজনৈতিক দল, স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থী, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

(দ্য রিপোর্ট/এজে/আগস্ট ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর