thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

নারায়ণগঞ্জে হাসপাতালে লাশ রেখে ২ যুবকের পলায়ন

২০১৭ আগস্ট ১৬ ০৮:৫২:৫০
নারায়ণগঞ্জে হাসপাতালে লাশ রেখে ২ যুবকের পলায়ন

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লায় সাখাওয়াত হোসেন শুভ (৩০) নামে এক গার্মেন্টস কর্মকর্তার লাশ হাসপাতালে ফেলে দুই যুবক পালিয়ে গেছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) ফতুল্লার মাসদাইর এলাকা থেকে রাত ৮টায় নিহতের লাশ শহরের ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

নিহতের মুখমন্ডলের থুতনীর নিচে ও মাথায় ধারালো অস্ত্রের জখম এবং গলায় শ্বাসরোধের চিহ্ন পেয়েছে চিকিৎসক।

খবর পেয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ রাত ১০টার দিকে শুভ’র লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত সাখাওয়াত হোসেন শুভ মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি থানার পলাশপুর গ্রামের শাহাদাৎ শিকদারের ছেলে। সে ফতুল্লার মাসদাইর লিচুবাগ এলাকার মাইকেলের বাড়িতে ভাড়া থাকতো। শুভ ফতুল্লার কাশিপুরের প্লামি ফ্যাশনের মার্চেন্ডাইজার পদে চাকরি করতো।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক ওসি (তদন্ত) মো. শাহজালাল জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে হাসান মাহমুদ মিলন ও তার এক সহযোগী শুভর লাশ নারায়ণগঞ্জ শহরের খানপুরের ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে ওই দুই যুবক লাশ ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে জরুরি বিভাগে কর্মকর্তারা হাসান মাহমুদ মিলনের নাম ঠিকানা লিপিবদ্ধ করে। ফতুল্লার তল্লা এলাকার বাসিন্দা মিলন হাসপাতালের জরুরী বিভাগের কর্মরতদের জানিয়েছে শুভ মাসদাইর তালা ফ্যাক্টরির মোড়ে একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে জখম হলে তারা হাসপাতালে নিয়ে আসে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শুভকে হত্যা করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর