thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৮ শাওয়াল 1445

শরীয়তপুরে ছাত্রলীগের দু’গ্রপের সংঘর্ষ

৬ ছাত্রলীগ নেতা বহিষ্কার, গ্রেফতার ৪

২০১৭ আগস্ট ১৬ ১১:৩৩:০৪
৬ ছাত্রলীগ নেতা বহিষ্কার, গ্রেফতার ৪

শরীয়তপুর প্রতিনিধি : ১৫ আগস্ট উপলক্ষে শরীয়তপুর সরকারি কলেজে শোক দিবসের আলোচনা সভায় বসাকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রপের সংঘর্ষে ৬ ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মঙ্গলবারে (১৫ আগস্ট) তাদের বহিষ্কার করা হয় এবং রাতে ৪ জনকে গ্রেফতার করা হয়।

বহিষ্কার হওয়া নেতারা হলেন, জেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক ইকবাল হোসেন টিপু কোতোয়াল, সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছগির হাওলাদার, সদস্য জাহিদ হাসান বাপ্পী, সদর উপজেলা ছাত্রলীগের কর্মী রাসেল সরদার, শরীয়তপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সদস্য রাজিব দেওয়ান, সদস্য অনিক মাদবর।

জেলা ছাত্রলীগের আহবায়ক মোহসীন মাদবর জানান, গত ১৫ আগস্ট শরীযতপুর সরকারি কলেজে শোক দিবসের আলোচনা সভায় ছাত্রলীগের কর্মীদের উপর হামলা করে আহত করার ঘটনায় দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে ৬ ছাত্রলীগ নেতাকে কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে বহিষ্কার করা হয়েছে।

এদিকে ১৫ আগস্টের শোক দিবসের আলোচনা সভায় ছাত্রলীগের কর্মীদের উপর হামলার অভিযোগে আহত ছাত্রলীগ নেতা সোহানের বাবা হারুন অর রশিদ বাদি হয়ে ১৩ জনকে আসামি করে মঙ্গলবার রাতে পালং মডেল থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, জেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক ইকবাল হোসেন টিপু কোতোয়াল, সদর উপজেলা ছাত্রলীগের সদস্য জাহিদ হাসান বাপ্পী, শরীয়তপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সদস্য রাজিব দেওয়ান, ও বাস শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আলী আজম মাদবর।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, এ ঘটনায় ১৩ জনকে আসামি করে মামলা হয়েছে। ৪ জনকে গ্রেফতার করে কোর্টে সোর্পদ করা হয়েছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/আগস্ট ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর