thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

এবারের ঈদেও শাকিব খানের রাজত্ব

২০১৭ আগস্ট ১৭ ১২:৩২:১১
এবারের ঈদেও শাকিব খানের রাজত্ব

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঈদকে ঘিরে প্রস্তুতি চলছে নতুন সিনেমা মুক্তির। গেলো ঈদে ‘নবাব’ ও ‘রাজনীতি’ মাতিয়েছে সিনেমা হল। দুটি ছবিতেই ছিলেন শাকিব খান। এবারের ঈদও শাকিবকেন্দ্রিক হতে যাচ্ছে। এবারের ঈদে আটটি সিনেমা মুক্তির জন্য তোড়জোড় শুরু করেছিলো। ছবিগুলো হলো- রংবাজ, অহংকার, নূর জাহান, পাষাণ, মনে রেখ, বিজলি, সোনা বন্ধু ও দাগ।

কিন্তু এর মধ্য থেকে তিনটি সিনেমা এখন পর্যন্ত মুক্তির মিছিলে রয়েছে। বাকিগুলোর নির্মাণ শেষ করতে না পারায় মুক্তি অনিশ্চয়তায় রয়েছে। ‘রংবাজ’, ‘অহংকার’, ‘সোনাবন্ধু’ এই তিনটি সিনেমা এবারের ঈদে প্রেক্ষাগৃহে দেখা যাবে। এর মধ্যে দুটি ছবিতেই রয়েছেন শাকিব খান।

গেলো ঈদে কলকাতার জিৎ অভিনীত ‘বস টু’ মুক্তি পেলেও এবারের ঈদে শাকিবের প্রতিদ্বন্দি শাকিব নিজেই। এবারের ঈদে শাকিব অভিনীত ছবি একচেটিয়া ব্যবসা করবে বলে মনে করা হচ্ছে। এবারের ঈদে প্রেক্ষাগৃহে থাকবে শাকিবের রাজত্ব।

এক বছর আগে ঈদুল আজহায় শাকিব খানের বিপরীতে একসঙ্গে দুটি ছবি মুক্তির মধ্য দিয়ে বুবলীর চলচ্চিত্রে অভিষেক হয়েছিল। এবারও ঈদুল আজহায় একসঙ্গে দুটি ছবি মুক্তি পাচ্ছে এই নায়িকার। ছবিগুলো হলো- ‘অহংকার’ ও ‘রংবাজ’।

এছাড়া অনেক দিন পর এবারের ঈদে পপি অভিনীত চলচ্চিত্র মুক্তি পাচ্ছে। ‘সোনা বন্ধু’ শিরোনামের ছবিটিতে আরো রয়েছেন ঢালিউডের এই সময়ের জনপ্রিয় নায়িকা পরী মনি।

(দ্য রিপোর্ট/পিএস/আগস্ট ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর