thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

‘এফএফএসবি’ এর সংবাদ সম্মেলন

২০১৭ আগস্ট ১৭ ১২:৩৩:২২
‘এফএফএসবি’ এর সংবাদ সম্মেলন

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশের সকল চলচ্চিত্র সংসদসমূহের সমন্বয়ক ও বাংলাদেশের চলচ্চিত্র সংসদ আন্দোলনের নেতৃত্বদানকারী সংগঠন ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশ (এফএফএসবি) গতকাল ১৬ আগস্ট, বুধবার, বিকাল ৪টায় জাতীয় নাট্যশালা ভবনের সেমিনার কক্ষে (৭ম তলায়) একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশ গৃহিত দেশব্যাপি পরিচালিত হবে এমন কিছু নতুন চলচ্চিত্র কার্যক্রমের ঘোষণা প্রদান করা হয়। এছাড়াও বর্তমানে বাংলাদেশের চলচ্চিত্র সংস্কৃতির ঘটমান পরিস্থিতির বিষয়ে ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশ (এফএফএসবি) এর পর্যবেক্ষণ ও অবস্থান তুলে ধরা হয়।

ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশের সভাপতি স্থপতি লাইলুন নাহার স্বেমির সভাপতিত্বে এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশের অন্যতম উপদেষ্টা হাশেম সূফী, ফেডারেশনের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম খান, ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক সুশীল সূত্রধর এবং কাজী জাহিদুল ইসলাম।

সংবাদ সম্মেলনে ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশ এর লিখিত বক্তব্য উপস্থাপন করেন ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশের সাধারণ সম্পাদক বেলায়াত হোসেন মামুন।

সংবাদ সম্মেলনে ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশ এর বর্তমান নির্বাহী পরিষদের নেতৃবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশের সম্মানীত প্রাক্তন সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

এছাড়াও সংবাদ সম্মেলনে দেশের সকল চলচ্চিত্র সংসদসমূহের নির্বাচিত প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

(দ্য রিপোর্ট/পিএস/আগস্ট ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর