thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

লালমনিরহাটে ভারত থেকে গরু আনতে গিয়ে নিখোঁজ ১

২০১৭ আগস্ট ১৭ ১৪:০৯:৫১
লালমনিরহাটে ভারত থেকে গরু আনতে গিয়ে নিখোঁজ ১

লালমনিরহাট প্রতিনিধি : ভারত থেকে বাংলাদেশে গরু আনতে গিয়ে সাজু মিয়া (১৮) নামে এক যুবক নদীতে নিখোঁজ হয়েছে। এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। তবে তাকে খুঁজতে অভিযান চালাচ্ছে স্থানীয় লোকজন ও বিজিবি।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) ভোরে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার দূর্গাপুর ইউনিয়নের গিরিধারী নদীতে এই ঘটনা ঘটে।

নিখোঁজ যুবক সাজু দূর্গাপুর ইউনিয়নের নামাটারি গ্রামের মোক্তার আলীর ছেলে। সে একজন রাখাল। ভারত থেকে বাংলাদেশে গরু পারাপার করে।

নিখোঁজ সাজুর বড় চাচা হাজী জহুরুল হক জানান, বৃহস্পতিবার ভোরে ভারত থেকে গরু আনার সময় প্রবল শ্রোতে সে তলিয়ে যায়। এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ বিষয়ে স্থানীয় বিজিবি ক্যাম্পে জানানো হয়েছে।

দূর্গাপুর বিজিবি ক্যাম্পের ইনচার্জ হাবিলদার সাইফুল ইসলাম দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, বৃহস্পতিবার ভোরে আদিতমারী উপজেলার দূর্গাপুর সীমান্ত সংলগ্ন ৮২৫নং মূল পিলারের ১০নং সাব পিলারের গিরিধারী নদী দিয়ে ভারত থেকে বাংলাদেশে গরু আনার সময় পানির প্রবল শ্রোতে তলিয়ে যায় সাজু মিয়া। ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) সাথে কথা বলে আজ সকাল থেকে তাকে খোঁজা হচ্ছে।

এ বিষয়ে লালমনিরহাট ১৫ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল গোলাম মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যেহেতু নদীর নো ম্যান্স ল্যান্ডে ডুবে গেছে তাই বিএসএফকে জানানো হয়েছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/আগস্ট ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর