thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

কলকাতা থেকে দোয়া চেয়েছেন শম্পা

২০১৭ আগস্ট ১৭ ১৮:০৫:০৩
কলকাতা থেকে দোয়া চেয়েছেন শম্পা

দ্য রিপোর্ট প্রতিবেদক : দেশের সীমানা পেরিয়ে এবার কলকাতার সিনেমায় অভিনয় করছেন অভিনেত্রী শম্পা হাসনাইন। ‘চিরদিনের এক অন্য প্রেমের গল্প’শিরোনামের সিনেমাটি পরিচালনা করছেন কলকাতার রঞ্জন চৌধুরী। আজ ১৭ আগস্ট থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে পশ্চিমবঙ্গের শান্তিনিকেতনে।

কলকাতা থেকে দেশের সবার কাছে দোয়া চেয়েছেন এই অভিনেত্রী। গতকাল রাতে শম্পা জানান, ‘সকাল ৭টায় শুটিং শুরু হচ্ছে কলকাতার শান্তি নিকেতনে।দেশের বাইরে প্রথম কাজ আমার। খুব ইচ্ছা ছিলো, আসবার আগে কাছের যারা আছেন, ভাই, বন্ধু সবাইকে আলাদা করে ফোন করে দোয়া নিয়ে আসবো। সময় করে উঠতে পারিনি। দেশের বাইরে আসলে দেশের জন্যে টান বাড়ে। আমারও তাই হচ্ছে। খুব মিস করছি সবাইকে। আমার জন্যে সবাই একটু বেশি করে দোয়া করে দিয়েন। সুন্দর মত কাজটা করে যেন ফিরে আসতে পারি।’

‘সুপার হিরো সুপার হিরোইন’ প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পান শম্পা হাসনাইন। টিভি নাটকে অভিনয় করে নজর কেড়েছেন। সিনেমার পর্দায়ও দেখা গেছে তাকে। এবার কলকাতার সিনেমায় অভিনয় করছেন তিনি।

কলকাতার সিনেমায় অভিনয় প্রসঙ্গে শম্পা হাসনাইন বলেন, ‘ছবিটিতে আমার বিপরীতে অভিনয় করবেন ভাস্বর চ্যাটার্জি। তিনি মহানায়ক উত্তম কুমারের নাত জামাই। প্রথমবার কলকাতার সিনেমায় কাজ করতে যাচ্ছি। সব মিলিয়ে ভালো কিছুই হবে বলে আশা করছি।’

ছবিটির কাহিনি ও চিত্রনাট্য রচনা করেছেন অম্লান মজুমদার। শম্পা-ভাস্বর ছাড়াও এতে আরো অভিনয় করছেন-বিশ্বজিৎ চক্রবর্তী, শুভাশীষ মুখার্জি, শিলা মজুমদার প্রমুখ। সংগীত পরিচালনা করছেন শান্তনু ভট্টাচার্য। এস আর এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন শাহিদ ইমাম। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

‘মাটির পিঞ্জিরা’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক ঘটে শম্পার। ‘লাভ ইউ প্রিয়া’, ‘স্কিউজ মি’, ‘ওয়ান ওয়ে রোড’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি।

(দ্য রিপোর্ট/পিএস/আগস্ট ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর