thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

জঙ্গি সাইফুলের বাবার রিমান্ড নামঞ্জুর

২০১৭ আগস্ট ১৭ ১৮:১৭:৪৬
জঙ্গি সাইফুলের বাবার রিমান্ড নামঞ্জুর

খুলনা ব্যুরো : নিহত জঙ্গি সাইফুলের পিতা আবুল খায়ের মোল্লাহ ও ছাত্রশিবির নেতা আবদুল্লাহ বিন মোসাদ্দেক সামীর রিমান্ড নামঞ্জুর করে তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক নুসরাত জাবিন। বৃহস্পতিবার বিকেলে তিনি এই আদেশ দেন। এই মামলার পরবর্তী দিন ধার্য করা হয়েছে আগামী ২৮ আগস্ট।

১৫ আগস্ট ঢাকার পান্থপথে একটি আবাসিক হোটেলে আত্মঘাতী বোমায় নিহত হয় সাইফুল ইসলাম। সেদিনই সকালে খুলনার ডুমুরিয়া উপজেলার সাহস ইউনিয়নের নওকাটি গ্রাম থেকে সাইফুলের বাবাকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়। খুলনা পুলিশ সুপার নিজামুল হক মোল্লা সাইফুলের বাবাকে ছেড়ে দেওয়ার কথা গণমাধ্যমকে জানালেও মূলত পুলিশ হেফাজতেই ছিল।

দুপুরের পর আবুল খায়ের এবং আব্দুল্লাহ বিন মোসাদ্দেক সামি সাইফুলকে পুলিশ একটি নাশকতার পরিকল্পনা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে। পুলিশ এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে ৭ দিনের রিমান্ডের আবেদন জানায়। বিকেল পৌনে ৫টার দিকে আদালতে রিমান্ডের শুনানি শুরু হয়। শুনানি শেষে আদালতের বিচারক নুসরাত জাবিন রিমান্ড আবেদন নাকচ করে দিয়ে তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন এবং এই মামলার আগামী দিন ধার্য করেন ২৮ আগস্ট।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিল হোসেন জানান, এই এলাকার ছাত্রশিবির নেতা আব্দুল্লাহ বিন মোসাদ্দেক সামি সাইফুলকে ঢাকা পাঠিয়েছিল। তার নামে ইতোপূর্বে এই থানায় নাশকতার মামলা রয়েছে। গ্রেফতার সাইফুলের বাবা আবুল খায়ের মোল্লা ইউনিয়ন জামায়াতে ইসলামীর ট্রেজারার বলে পুলিশ দাবি করে।

(দ্য রিপোর্ট/এপি/আগস্ট ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর