thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

রাজধানীতের সড়ক দুর্ঘটনায় পরিচ্ছন্ন কর্মী নিহত

২০১৭ আগস্ট ১৮ ১২:২৩:১৩
রাজধানীতের সড়ক দুর্ঘটনায় পরিচ্ছন্ন কর্মী নিহত

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর উত্তরা জসিমউদ্দিন রোডে পিকআপ ভ্যানের ধাক্কায় হায়াতুন্নেছা (৪৫) নামের এক নারী নিহত হয়েছে। তিনি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মী।

শুক্রবার (১৮ আগস্ট) সকাল ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে। নিহত হায়াতুন্নেছা ময়মনসিংহ কোতয়ালী থানার বাবুখালী গ্রামের জায়েদ আলীর স্ত্রী।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, মৃত নারী হায়াতুন্নেছা সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মী। সকালে উত্তরা ১ নম্বর সেক্টরের জসিমউদ্দিন রোডে রাস্তা ঝাড়ু দেওয়ার সময় একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি।

উদ্ধার করে তাকে প্রথমে আগারগাঁও নিউরো সাইন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হয়ে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ১০টায় মৃত ঘোষণা করেন।

মায়ের দুর্ঘটনার খবর শুনে হাসপাতালে ছুটে আসেন মেয়ে ফরিদা আক্তার।

তিনি জানান, উত্তরা ৮ নম্বর সেকশনের সোনালী ব্যাংকের পাশের একটি বস্তিতে থাকেন তারা। মৃত হায়াতুন্নেছার ১ ছেলে ও ২ মেয়ে। সকালে বাসা থেকে কাজে আসেন তিনি। এর কিছুক্ষণ পর তারা দুর্ঘটনার খবর শুনতে পান বলে জানান।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরএস/এআরই/আগস্ট ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর