thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

ফয়সালের হ্যাটট্রিক বাংলাদেশের উড়ন্ত সূচনা

২০১৭ আগস্ট ১৮ ২১:০৮:২০
ফয়সালের হ্যাটট্রিক বাংলাদেশের উড়ন্ত সূচনা

দ্য রিপোর্ট ডেস্ক : অনূর্ধ্ব–১৫ সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে উড়ন্ত সূচনা করেছে বাংলাদেশ। শুক্রবার (১৮ আগস্ট) নেপালে শুরু হওয়া এই টুর্নামেন্টে শ্রীলঙ্কাকে ৪-০ গোলে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। বাংলাদেশের এমন জয়ের নায়ক ফয়সাল আহমেদ ফাহিম। ম্যাচে হ্যাটট্রিক করেছেন তিনি। অপর গোলটি করেছেন নাজমুল বিশ্বাস।

২০১৫ সালে সিলেটে অনূর্ধ্ব-১৬ সাফ ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ। এক বছর কমিয়ে টুর্নামেন্টটির নতুন নামকরণ করা হয়েছে অনূর্ধ্ব-১৫ সাফ চ্যাম্পিয়নশিপ।

শিরোপা ধরে রাখার মিশনে নামা বাংলাদেশ ২৯তম মিনিটেই এগিয়ে যায়। বাঁ দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রস নিয়ন্ত্রণে নিয়ে ডি-বক্সে ঢুকে দারুণ শটে লক্ষ্যভেদ করেন ফয়সাল।

চার মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন ফয়সাল। এক ডিফেন্ডারের পায়ের ফাঁক দিয়ে বল বের করে নিয়ে গোলরক্ষককে পরাস্ত করেন এই ফরোয়ার্ড।

প্রথমার্ধের শেষ দিকে ব্যবধান আরও বাড়িয়ে জয় অনেকটাই নিশ্চিত করে নেয় বাংলাদেশ। নাজমুল বিশ্বাসের ডি-বক্সের বাইরে থেকে নেওয়া শট দূরের পোস্ট দিয়ে জালে জড়ায়।

পেনাল্টি থেকে ৭৪তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন ফয়সাল। নিশ্চিত হয়ে যায় বাংলাদেশেরও বড় জয়।

এই জয়ে সেমি-ফাইনাল অনেকটাই নিশ্চিত করে ফেলেছে বাংলাদেশ। আগামী মঙ্গলবার গ্রুপ পর্বে (এ-গ্রুপ)নিজেদের দ্বিতীয় ও শেষ ম্যাচে ভুটানের মুখোমুখি হবে বাংলাদেশের কিশোর ফুটবলাররা।

(দ্য রিপোর্ট/জেডটি/আগস্ট ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর