thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

নওগাঁয় বাঁশবোঝাই ট্রাক খাদে, নিহত ৬

২০১৭ আগস্ট ১৯ ১০:২১:৫৬
নওগাঁয় বাঁশবোঝাই ট্রাক খাদে, নিহত ৬

নওগাঁ প্রতিনিধি : নওগাঁ জেলার মান্দা উপজেলার দেলোয়াবাড়ী এলাকায় বাঁশবোঝাই একটি ট্রাক খাদে পড়ে অন্তত ছয়জন নিহত হয়েছেন বলে জানা গেছে। এ দুর্ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

শনিবার (১৯ আগস্ট) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন রাজশাহীর বাঘমারা উপজেলার মারিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে আশরাফুল আলী (৩৫), একই গ্রামের ছয়ের উদ্দিনের ছেলে আবদুল মান্নান (৪৫), হরিপুর গ্রামের লাল মাহমুদের ছেলে সাহেব আলী (৪৫), নওগাঁ সদর উপজেলার পাইকপাড়া গ্রামের দেলোয়ার হোসেন (৫০), বদলগাছী উপজেলার বালুভরা গ্রামের দীপেন চন্দ্র (৪৬) ও জয়পুরহাট সদর উপজেলার জামালপুর গ্রামের আমিনুর রহমান (৫০)। আহত ব্যক্তিরা হলেন বাঘমারা উপজেলার হরিপুর গ্রামের আইয়ুব আলী (৫৫) ও নওগাঁ সদর উপজেলার কীর্তিপুর গ্রামের সুশান্ত কুমার (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে জয়পুরহাট থেকে বাঁশভর্তি একটি ট্রাক রাজশাহীর বাঘমারায় যাচ্ছিল। সকাল নয়টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে মান্দা উপজেলার হাজিগোবিন্দপুর এলাকায় সিএনজিচালিত একটি অটোরিকশাকে পাশ কাটাতে গিয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বন্যার পানিতে পড়ে যায়। স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ছয়জনের লাশ উদ্ধার করেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, সকাল নয়টার দিকে সিএনজিচালিত একটি অটোরিকশাকে পাশ দিয়ে যাওয়ার সুযোগ দিতে গিয়ে বাঁশবোঝাই ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে ট্রাকটি সড়কের পাশে বন্যার পানিতে পড়ে যায়। ট্রাকটিতে চালক, তার সহকারীসহ ছয়জন ছিলেন। তারা সবাই মারা গেছেন।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর