thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ভারতে চলন্ত গাড়িতে অভিনেত্রীকে ধর্ষণের চেষ্টা

২০১৭ আগস্ট ১৯ ১২:০৪:৩৯
ভারতে চলন্ত গাড়িতে অভিনেত্রীকে ধর্ষণের চেষ্টা

দ্য রিপোর্ট ডেস্ক : দক্ষিণ ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রিতে ফের অভিনেত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। অভিযুক্ত পরিচালক তম্মারেড্ডি চালাপথি রাওকে গ্রেফতার করেছে পুলিশ। তবে অভিযুক্ত অভিনেতা শ্রুজন লোকেশ ঘটনার পর থেকেই পলাতক।

খবর- আনন্দবাজার পত্রিকার। ভারতের স্বাধীনতা দিবসে ১৫ আগস্ট বিজয়ওয়াড়ার পাতামালা পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন ওই নায়িকা। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, ওইদিনই অভিনেত্রীর সঙ্গে একটি ছবির শুটিংয়ের জন্য একই গাড়িতে যাচ্ছিলেন অভিযুক্ত পরিচালক ও অভিনেতা।

হায়দারাবাদ থেকে ভীমাভরম যাচ্ছিলেন তারা। অভিনেত্রীর দাবি, ওই গাড়িতেই দু’জনে মিলে তাকে ধর্ষণের চেষ্টা করে। বাধা দিলে তাকে গাড়ির পিছনের সিটে ছুঁড়ে ফেলেন অভিযুক্তরা।

সেই সময় একটি লরির সঙ্গে ধাক্কাও লাগে ওই গাড়ির। যদিও তাতে বড় কিছু ঘটেনি। এরপর তাকে লাগাতার হুমকি দেওয়া হয়। পুলিশ বা মিডিয়ার সামনে মুখ খুললে ক্যারিয়ার নষ্ট করে দেওয়ারও হুমকি দিতে থাকেন অভিযুক্তরা। হেনস্থাকারীদের খপ্পর থেকে বেরিয়েই এক বন্ধুকে ফোন করে বিষয়টি জানান অভিনেত্রী। তারপর বিজয়ওয়াড়া পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তিনি।

অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় পরিচালককে। খোঁজ চলছে অভিনেতারও। ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ১০ আগস্ট এক মারাঠি পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন এক উঠতি অভিনেত্রী। অভিযুক্ত পরিচালকের নাম আপ্পা পাওয়ার। তার আগে ১০ ফেব্রুয়ারি এক মালয়ালি অভিনেত্রীকে অপহরণ ও শ্লীলতাহানির অভিযোগ ওঠে আরেক মালয়ালম তারকা দিলীপের বিরুদ্ধে। দিলীপ আপাতত পুলিশ হেফাজতে রয়েছেন।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর