thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

দ্বিতীয় দিনের ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি চলছে

২০১৭ আগস্ট ১৯ ১২:৩৮:২৭
দ্বিতীয় দিনের ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি চলছে

দ্য রিপোর্ট প্রতিবেদক : আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঘরমুখো যাত্রীদের জন্য দ্বিতীয় দিনের ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। শনিবার (১৯ আগস্ট) বিক্রি হচ্ছে আগামী ২৮ আগস্টের টিকিট।

এদিন সকাল ৮টা থেকে রাজধানীর কমলাপুর রেলস্টেশনের ২৩টি কাউন্টার থেকে অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। বিকেল ৪টা পর্যন্ত অগ্রিম টিকিট দেওয়া হবে। এর আগে শুক্রবার (১৮ জুন) আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো যাত্রীদের জন্য ২৭ আগস্টের ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি হয়।

এ দিনের টিকিটের চাহিদা সবচেয়ে বেশি বলে জানা গেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে টিকিটপ্রত্যাশী মানুষের ভিড় আরও বাড়ছে। টিকিটপ্রত্যাশী অনেকেই গত রাত থেকে স্টেশনের টিকিট কাউন্টারের সামনে লাইনে দাঁড়িয়েছিলেন। সরেজমিনে দেখা যায়, অগ্রিম টিকিট সংগ্রহে অনেকেই অপেক্ষার প্রহর গুণছেন। এরমধ্যে যারা আগে লাইনে দাঁড়িয়েছিলেন তাদের অনেকেই ইতোমধ্যে টিকিট পেয়েছেন।

টিকিট পাওয়ার সঙ্গে সঙ্গে তাদের আনন্দ প্রকাশ করতে দেখা গেছে। কমালাপুর স্টেশন ম্যানেজার সীতাংশু চক্রবর্তী সাংবাদিকদের বলেন, টিকিটপ্রত্যাশীরা অত্যন্ত সুশৃঙ্খলভাবে লাইনে দাঁড়িয়ে টিকিট কিনতে পারছেন। কোনো যাত্রী এখন পর্যন্ত কোনো ধরনের অভিযোগ জানাননি। কমলাপুর থেকে প্রতিদিন ৩১টি ট্রেনের ২২ হাজার ৪শ ৯৬টি টিকিট বিক্রি করা হবে।

এর মধ্যে ২৫ শতাংশ অনলাইন, ৫ শতাংশ ভিআইপি, ৫ শতাংশ রেলওয়ে কর্মকর্মতা-কর্মচারীদের জন্য বরাদ্দ। বাকি ৬৫ শতাংশ টিকিট কাউন্টার থেকে বিক্রি হবে। কোন দিনের টিকিট কবে ২৭ আগস্টের ট্রেনযাত্রীদের টিকিট ১৮ আগস্ট, ২৮ আগস্টের যাত্রীদের টিকিট ১৯ আগস্ট, ২৯ আগস্টের যাত্রীদের টিকিট ২০ আগস্ট, ৩০ আগস্টের যাত্রীদের টিকিট ২১ আগস্ট, ৩১ আগস্টের যাত্রীদের অগ্রিম টিকিট ২২ আগস্ট বিক্রি করা হবে।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর