thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

মেয়র আনিসুল হকের অবস্থা অপরিবর্তিত

২০১৭ আগস্ট ১৯ ১৩:২৯:৩২
মেয়র আনিসুল হকের অবস্থা অপরিবর্তিত

দ্য রিপোর্ট প্রতিবেদক : লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। মেয়রকে এখনো নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সেখানকার দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক শুক্রবার (১৮ আগস্ট) সকালে আনিসুল হকের ওষুধ পরিবর্তন করে দিয়েছেন। শুক্রবার সারা দিন পর্যবেক্ষণে থাকবেন মেয়র। নতুন ওষুধ সেবনেও স্বাভাবিক অবস্থায় না ফিরলে বিকল্প চিন্তা করা হবে।

মেয়রের ছেলে নাভিদুল হক জানান, তার বাবার শারীরিক অবস্থার কোনো পরিবর্তন হয়নি। তিনি এখনো আইসিইউতে আছেন। তবে চিকিৎসকরা আশা করছেন, কয়েকদিনের মধ্যে তার শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল রয়েছে।

উল্লেখ্য, নাতি হওয়া উপলক্ষে গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে লন্ডনে যান আনিসুল হক (৬৫)। এরপর মস্তিষ্কের রক্তনালীর প্রদাহ নিয়ে লন্ডনের একটি হাসপাতালে ভর্তি হন তিনি।

জানা যায়, আনিসুল হক সেরিব্রাল ভাসকুলাইটিসে (মস্তিষ্কের রক্তনালীর প্রদাহ) আক্রান্ত হয়েছেন। মস্তিষ্কে রক্ত চলাচলে সমস্যা ধরা পড়ায় তার ব্লাড সার্কুলেশন বাড়ানোর জন্য ওষুধ দেওয়া হচ্ছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/আগস্ট ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর