thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ময়মনসিংহে ভাইয়ের হাতে ভাই খুন, আটক ১

২০১৭ আগস্ট ১৯ ১৪:৫৫:২২
ময়মনসিংহে ভাইয়ের হাতে ভাই খুন, আটক ১

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ জেলার শম্ভুগঞ্জের শাহবাহপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষ চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে মহরম আলী (৩৫) নামে এক ভাই খুন হয়েছে। এ ঘটনায জড়িত আবু বক্কর সিদ্দিককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৮ আগস্ট) রাত ১১টার দিকে উপজেলার চর ঈশ্বরদিয়া ইউনিয়নে এসব ঘটনা ঘটে। এ ঘটনায় ভূক্তভোগী পরিবারের সদস্যদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়ের হয়নি।

নিহত মহরম সদর উপজেলার চর ঈশ্বরদিয়া ইউনিয়নের হাসান আলীর ছেলে।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, সদর উপজেলার চর ঈশ্বরদিয়া ইউনিয়নের শম্ভুগঞ্জের শাহবাজপুরে আব্দুল হকের সঙ্গে তার চাচাতো ভাই আবু বক্কর সিদ্দিকের জমি নিয়ে বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে। এরই জেরে শুক্রবার রাতে আব্দুল হক ও তার ভাই মহরম আলীর সঙ্গে চাচাতো ভাই আবু বক্কর সিদ্দিক ও তার লোকজনের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে আবু বক্করের লোকজন লাঠিসোটা নিয়ে প্রতিপক্ষের উপর হামলা চালালে বাঁশের লাঠিতে মাথায় আঘাতপ্রাপ্ত হয় মহরম আলী। পরে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

(দ্য রিপোর্ট/কেএনইউ/আগস্ট ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর