thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

ফিরলেন নাসির-শফিউল, বাদ মাহমুদউল্লাহ-মুমিনুল

২০১৭ আগস্ট ১৯ ১৭:১৩:১৬
ফিরলেন নাসির-শফিউল, বাদ মাহমুদউল্লাহ-মুমিনুল

দ্য রিপোর্ট প্রতিবেদক : অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের স্কোয়াডে দীর্ঘদিন পর পাঁচ দিনের ক্রিকেটে ফিরলেন নাসির। তার সঙ্গেও ফিরলেন পেসার শফিউল ইসলাম। কিন্তু তারা ফিরলেও ১৪ জনের স্কোয়াড থেকে বাদ পড়েছেন দুই পেসার মাহমুদউল্লাহ ও মুমিনুল হক।

শনিবার (১৯ আগস্ট) দুপুর ২ টায় মিরপুর বাংলাদেশ ক্রিকেট বোর্ড কার্যালয়ে এই স্কোয়াড ঘোষণা করা হয়। ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

অস্ট্রেলিয়ার বিপক্ষের ১৪ সদস্যের দলে জায়গা হয়নি ওয়ানডেতে টাইগারদের ব্যাটিংয়ের নির্ভরতার প্রতীক হয়ে ওঠা মাহমুদউল্লাহ রিয়াদের। তার চেয়েও অবাক করা ছিলো মুমিনুল হকের বাদ পড়া। এছাড়াও বাদ পড়েছেন রুবেল হোসেন ও শুভাশিস রায় চৌধুরী।

তবে দলে ফিরেছেন ফিনিশার খ্যাত নাসির হোসেন। বাংলাদেশের ক্রিকেট প্রেমিদের সেই আশার প্রতিফলন ঘটেছে দলে নাসিরকে স্থান দিয়ে। এছাড়া চট্টগ্রামে প্রস্তুতি ম্যাচে ৫ উইকেট পাওয়া পেসার শফিউল জায়ড়া পেয়েছেন চূড়ান্ত স্কোয়াডে।

২৭ আগস্ট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট।

বাংলাদেশ দল- মুশাফিকুর রহিম, তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, সৌম সরকার, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

(দ্য রিপোর্ট/কেএনইউ/আগস্ট ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর