thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

প্রস্তুতি ম্যাচ না খেলার সিদ্ধান্ত অস্ট্রেলিয়ার

২০১৭ আগস্ট ১৯ ২২:১২:৫৪
প্রস্তুতি ম্যাচ না খেলার সিদ্ধান্ত অস্ট্রেলিয়ার

দ্য রিপোর্ট ডেস্ক : ভেন্যু সমস্যার সমাধান না হওয়ায় শেষ পর্যন্ত প্রস্তুতি ম্যাচ না খেলার সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। শনিবার (১৯ আগস্ট) সন্ধ্যায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) এ সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছে তারা। তবে, ম্যাচ না খেললেও মিরপুরের একাডেমি মাঠে অনুশীলন করবে স্টিভেন স্মিথের দল।

প্রসঙ্গত, দুই দিনের এ প্রস্তুতি ম্যাচটি হওয়ার কথা ছিল আগামী ২২ ও ২৩ আগস্ট। দূরত্বের কারণে বিকেএসপিতে সফরের একমাত্র প্রস্তুতি ম্যাচটি খেলতে রাজি হয়নি অস্ট্রেলিয়া দল। আর ফতুল্লা স্টেডিয়ামের পানি শুকিয়ে গেলেও বাইরের জমে থাকা পানির কারণে এলাকাজুড়ে আছে দুর্গন্ধ। সম্ভাব্য আরেকটি ভেন্যু ইউ ল্যাব বিশ্ববিদ্যালয়ের মাঠেও না খেলার সিদ্ধান্ত হয়েছে পর্যাপ্ত সুযোগ-সুবিধা না থাকায়।

এদিকে, প্রস্তুতি ম্যাচ না খেলার সিদ্ধান্ত নেওয়ার আগে অস্ট্রেলিয়া দল শেষ চেষ্টা হিসেবে ম্যাচটি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে খেলার প্রস্তাব দিয়েছিল বিসিবিকে। কিন্তু টেস্ট ভেন্যুতে টেস্টের মাত্র চার-পাঁচ দিন আগে সেটি সম্ভব নয় বলে জানিয়ে দেয় বিসিবি।
এর আগে, এদিন বিকেলেই প্রথম টেস্টের জন্য ১৪ সদস্যের দল ঘোষণার পাশাপাশি প্রস্তুতি ম্যাচের জন্যে মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে ১৪ সদস্যের দল ঘোষণা করে বিসিবি।

প্রথম টেস্টে বাংলাদেশ দলে যারা আছেন :
মুশাফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, সৌম সরকার, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।


(দ্য রিপোর্ট/এজে/আগস্ট ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর