thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ক্যান্সার আক্রান্ত ছাত্র মিনহাজুল বাঁচতে চায়

২০১৭ আগস্ট ২০ ১৪:৫৮:২৪
ক্যান্সার আক্রান্ত ছাত্র মিনহাজুল বাঁচতে চায়

দ্য রিপোর্ট প্রতিবেদক : নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের অর্থনীতি (অনার্স) ২য় বর্ষের ছাত্র মিনহাজুল আবেদীন (২০) দীর্ঘ দিন ধরে মরণ ব্যাধি ব্লাড ক্যন্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

বর্তমানে ভারতের ভেলুরে অবস্থিত খ্রিষ্ঠান মেডিকেল কলেজ (সিএমসি) এর হোমাটোলজি বিভাগের বিশেষজ্ঞ ডাক্তারের অধীনে চিকিৎসা চলছে। তার হাসপাতাল আইডি নম্বর ৮৭৪২২৮ জি। ভারতীয় বিশেষজ্ঞ ডাক্তারের মতে শীঘ্রই তার বনমেরু ট্রান্সপ্ল্যান্ট করতে হবে। এতে প্রায় ২০ লাখ টাকার প্রয়োজন।

ইতিমধ্যে বাংলাদেশে ও ভারতে তার চিকিৎসা বাবদ প্রায় ১২ লাখ টাকা খরচ হয়েছে। একমাত্র সন্তানের জীবন বাঁচাতে তাই অসহায় বাবা মোহাম্মদ মনির হোসেনের আর্থিক সংকট থাকায় তার চিকিৎসা ব্যায় চালানো সম্ভব হচ্ছে না। ফলে তিনি দেশের বিত্তশালী ও দানবীর ব্যক্ত্যিবর্গের কাছে আর্থিক সহায়তার হাত বাড়িয়েছেন।

সকলের আর্থিক সহযোগীতা ও দোয়ায় তার একমাত্র সন্তান ফিরে পেতে পারে নতুন জীবন। আবার ফিরে যেতে পারে তার প্রিয় শিক্ষা প্রতিষ্ঠানে। যদি কেউ এই অসহায় পিতার পাশে দাঁড়াতে চান তাহলে “মোহাম্মদ মনির হোসেন. সঞ্চয়ী হিসাব নং ১২৮.১০১.৪২৬ ডাচ বাংলা লিঃ, শিমরাইল শাখা, চিটাগাংরোড, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ অথবা বিকাশ মোবাইল নং ১০৭১১৬৬৩৪৪৮ (পার্সোনাল) এ পাঠাতে পারেন।

(দ্য রিপোর্ট/এআরই/আগস্ট ২০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর