thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

‘ষোড়শ সংশোধনী বাতিল করে জাতীয় সংসদকে অবমাননা করা হয়েছে’

২০১৭ আগস্ট ২০ ২০:৫২:১৬
‘ষোড়শ সংশোধনী বাতিল করে জাতীয় সংসদকে অবমাননা করা হয়েছে’

ইবি প্রতিনিধি : আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ষোড়শ সংশোধনী নিয়ে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার সমালোচনা করেছেন। তিনি বলেছেন, ‘এই সংশোধনী বাতিল করে জাতীয় সংসদকে অবমাননা করা হয়েছে।’

রবিবার (২০ আগস্ট) সকাল ১১টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ফোকলোর স্টাডিজ বিভাগের সভাপতি প্রফেসর ড. মো. সাইদুর রহমান ও আইন বিভাগের সহযোগী অধ্যাপক আরমিন খাতুনের সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. রশিদ আসকারী।

প্রধান অতিথি ছিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া (৩) আসনের সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ (১) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হাই, বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মো. শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মো. সেলিম তোহা।

স্বাগত বক্তব্য রাখেন জাতীয় শোক দিবস উপ-কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মো. জাহাঙ্গীর হোসেন।

এছাড়াও আলোচনা সভায় বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো. মাহবুবুর রহমান, কর্মকর্তা সমিতির সভাপতি মো. শাসছুল ইসলাম জোহা ও সহায়ক কর্মচারী সমিতির সভাপতি উকিল উদ্দিন।

(দ্য রিপোর্ট/এমএইচএ/আগস্ট ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর