thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

তৌকীর-বিপাশার অজানা কথা

২০১৭ আগস্ট ২১ ১০:৪৭:৫০
তৌকীর-বিপাশার অজানা কথা

দ্য রিপোর্ট প্রতিবেদক : সালমান শাহ-মৌসুমীর প্রথম চলচ্চিত্র ‘কেয়ামত থেকে কেয়ামত’-এ অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন বিপাশা হায়াত ও তৌকীর আহমেদ। তবে নিজেদেরকে মূলধারার বানিজ্যিক ছবিতে অভিনয় করতে আগ্রহী ছিলেন না বলে দুজনেই এ ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। এ তথ্য জানালেন এই তারকা দম্পতি।

টিভি পর্দায় হাতে গোনা সফল জুটিদের মধ্যে বিপাশা হায়াত-তৌকীর আহমেদ অন্যতম। দেখতে দেখতে পর্দায় তাদের জুটির বয়স সম্প্রতি ২৫ পূর্ণ করলো। ১৯৯২ সালে ‘সোনালী রোদ্দুর’ নাটকের মাধ্যমে প্রথমবার জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তারা।

পর্দার সফল জুটি বাস্তবেও ১৮ বছর ধরে সুখের সংসার গড়েছেন। এই সফল জুটির সফল রসায়ন খোঁজার উদ্দেশ্যেই সম্প্রতি মাছরাঙা টেলিভিশন আয়োজন করেছে বিশেষ ঈদ অনুষ্ঠান কেমিস্ট্রি’।

উপস্থাপিকা-অভিনেত্রী নাবিলার মুখোমুখি হয়ে বিপাশা-তৌকীর জানিয়েছেন, তাদের না বলা অনেক কথা। তৌকীর আহমেদ জানিয়েছেন, আসছে একুশের বই মেলায় নিজের লেখা কবিতাগুচ্ছ প্রকাশ করবেন।

অন্যদিকে বিপাশা হায়াতও তৌকীর আহমেদকে সারপ্রাইজ দিয়ে বলেন, তার ইচ্ছে আছে খুব শিগগীরই বাবা আবুল হায়াত এবং স্বামী তৌকীর আহমেদকে নিয়ে ভিন্ন দুটি ডকুমেন্টারি ফিল্ম নির্মাণ করবেন।

তৌকীরের কাছে বিপাশা অনুরোধ করেন, তার লেখা জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘শঙ্খবাস’ নিয়ে চলচ্চিত্র নির্মাণ করলে তিনি খুশি হবেন। তৌকীরও পাল্টা জবাব দিয়ে বলেন, বিপাশা হায়াত চলচ্চিত্রের জন্য স্ক্রিপ্ট লিখে দিলে তিনি অবশ্যই ‘শঙ্খবাস’ চলচ্চিত্র নির্মাণ করবেন।

রুম্মান রশীদ খান-এর গ্রন্থনা ও সাইফুল ইসলাম-এর প্রযোজনায় কেমিস্ট্রি প্রচারিত হবে ঈদের ৪র্থ দিন, রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে।

(দ্য রিপোর্ট/পিএস/আগস্ট ২১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর