thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

ময়মনসিংহে ২ জনকে হত্যা করে ১০ গরু লুট

২০১৭ আগস্ট ২১ ১৫:৪৯:০২
ময়মনসিংহে ২ জনকে হত্যা করে ১০ গরু লুট

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের শহরতলী গোপালপুর এলাকায় আকাশি এগ্রো ইন্ডাস্ট্রিজের কেয়ারটেকার ইদ্রিস আলী ও পার্শ্ববর্তী প্রগতি রাইস মিলের মলিক মোজাফ্ফর হোসেনকে হাত-পা বেঁধে ও কুপিয়ে হত্যা করে ১০টি গরু নিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় আহত হয় অপর নৈশ্য প্রহরী আব্দুল হামেদ।

রবিবার (২০ আগস্ট) গভীররাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। আহত নৈশ্য প্রহরী আব্দুল হামেদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী আকাশি এগ্রো ইন্ডাস্ট্রিজের কেয়ারটেকার আবেদ আলী ও আবু তাহের জানান, ময়মনসিংহ সদর উপজেলার শহরতলী গোপালপুরের আকাশি এগ্রো ইন্ডাষ্ট্রিজে এবারের কোরবানি উপলক্ষে বিক্রির উদ্দেশ্যে গত ৪ মাস আগে ৩০টি গরু লালন-পালন শুরু করে। সোমবার গভীররাত ১০-১২ জন ডাকাত খামারে ঢুকে তিনজন কেয়ারটেকারের মধ্যে প্রথমে আব্দুল হামেদকে হাত-পা ও মুখ বেঁধে ১০টি গরু নিয়ে যেতে চায়। এ সময় লুকিয়ে থাকা অপর কেয়ারটেকার ইদ্রিস আলী ডাকাতদের দেখে ফেলায় তাকে কুপিয়ে ও রড দিয়ে মাথায় আঘাত করে মৃত্যু নিশ্চিত করে মরদেহ ফিশারীজের পুকুরে ফেলে দেয়্। এরপর ১০টি গরু নিয়ে ময়মনসিংহ-শেরপুর সড়কের পাশে অপেক্ষমান ট্রাকে তোলার সময় পার্শ্ববর্তী প্রগতি রাইস মিলের মালিক মোজাফ্ফর হোসেন দেখে ফেলে। পরে ডাকাতরা তাকেও মারধর ও কুপিয়ে রক্তাক্ত জখম করে হাত-পা বেঁধে মৃত্যু নিশ্চিত করে একই পুকুরে ফেলে দেয়। নির্মম এ হত্যাকাণ্ডে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। খুব শীঘ্রই ডাকাত দলের সদস্যরা গ্রেফতার হবে। এ ঘটনায় কেয়ারটেকার আবু তাহেরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

(দ্য রিপোর্ট/কেএনইউ/আগস্ট ২১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর