thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

মাদারীপুরে স্কুলছাত্রী হত্যায় প্রাইভেট শিক্ষকের মৃত্যুদণ্ড

২০১৭ আগস্ট ২১ ১৬:০৯:৫১
মাদারীপুরে স্কুলছাত্রী হত্যায় প্রাইভেট শিক্ষকের মৃত্যুদণ্ড

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে স্কুলছাত্রীর হত্যা মামলার একমাত্র আসামি প্রাইভেট শিক্ষক মিলন মন্ডলকে (২৫) মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (২১ আগস্ট) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন আহমেদ এ আদেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, এ ঘটনায় নিতুর বাবা নির্মল মন্ডল ঘটনার দিন বাদি হয়ে মিলনকে একমাত্র আসামি করে ডাসার থানা একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বায়েজিত হাওলাদার এ বছরের ২২ জানুয়ারি আদালতে অভিযোগপত্র দাখিল করে। আদালত বিষয়টি আমলে নিলে ১৯ জুলাই ১৮ জন এ ঘটনায় সাক্ষ্য দেন। পরে ১ আগস্ট মামলার যুক্তিতর্ক শেষ হলে সোমবার দুপুরে বিচারক মিলনকে মৃতুদণ্ডের আদেশ দেন।

মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট এমরান লতিফ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ‘ঘাতক মিলন আদালতে স্বীকারোক্তিমূলত জবানবন্দি দিয়েছে। আদালত সাক্ষ্য প্রমাণ শেষে যে রায় দিয়েছে তাতে আমরা নায্য বিচার পেয়েছি।’

তিনি আরো জানান, নিহত নিতুর বাবা ও মামলার বাদি নির্মল মন্ডল এ রায়ে সন্তুষ্টু হয়েছে। এখন সরকারের কাছে একটাই চাওয়া দ্রুত রায় কার্যকর করা হোক।

উল্লেখ্য, গত বছরের ১৮ সেপ্টেম্বর প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কালকিনি উপজেলার ডাসার থানাধীন নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী নিতু মন্ডলকে (১৩) ছুরিকাঘাতে হত্যা করে প্রাইভেট শিক্ষক মিলন মন্ডল।

(দ্য রিপোর্ট/একেএ/কেএনইউ/আগস্ট ২১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর