thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

শহীদ মিনারে শ্রদ্ধা, বনানীতে দাফন

২০১৭ আগস্ট ২২ ০৮:৫৯:১১
শহীদ মিনারে শ্রদ্ধা, বনানীতে দাফন

দ্য রিপোর্ট প্রতিবেদক : নায়করাজ রাজ্জাকের মরদেহ মঙ্গলবার (২২ আগস্ট) সকাল ১০টায় রাজধানীর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসি) শেষ শ্রদ্ধা ও জানাজার জন্য নেওয়া হবে। এরপর দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন এবং গুলশান আজাদ মসজিদে জানাজার পর বনানীতে দাফন করা হবে।

সোমবার (২১ আগস্ট) রাতে পরিবারের পক্ষ থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। রাজ্জাকের বড় ছেলে বাপ্পারাজ বিষয়টি নিশ্চিত করেছেন।

বাপ্পারাজ জানান, রাজ্জাকের মরদেহ প্রথমে সকাল ১০টায় এফডিসিতে নেওয়া হবে। সেখানে জানাজার পর সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য দুপুর ১২টায় কফিন নেওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। এরপর তার মরদেহ নেওয়া হবে গুলশান আজাদ মসজিদে। এখানে জানাজার পর বনানী কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

এর আগে সন্ধ্যায় ইউনাইটেড হাসপাতালে রাজ্জাকের ছোট ছেলে সম্রাট জানিয়েছিলেন, কানাডা থেকে মেজ ভাই বাপ্পীর আসার ওপর নির্ভর করছে তার বাবার দাফন ও শ্রদ্ধা নিবেদনের বিষয়টি।

এরপর রাতে সম্রাট সাংবাদিকদের জানান, বাপ্পীর দেশে পৌঁছাতে বৃহস্পতিবার কিংবা শুক্রবার হয়ে যাবে। তাই তারা আর অপেক্ষা না করে মঙ্গলবারই দাফনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কিংবদন্তী অভিনেতা নায়করাজ রাজ্জাক সোমবার সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে দেশের সাংস্কৃতিক অঙ্গনসহ সর্বস্তরে শোকের ছায়া নেমে আসে।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ২২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর