thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

পাবনায় বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

২০১৭ আগস্ট ২২ ১১:৩৯:৩৬
পাবনায় বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

পাবনা প্রতিনিধি : পাবনা-ঢাকা মহাসড়কের সুজানগর উপজেলায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২৫ জন।

মঙ্গলবার (২২ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার চর চিনাখড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ৩ জনের নাম পরিচয় জানা গেছে। তারা হলেন, শ্যামলী বাসের হেলপার সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার দারিয়াপুর গ্রামের মিন্টু হোসেন, রাজশাহীর বাঘা উপজেলার নৃপেন্দ্রনাথ সরকার ও পাবনার সুজানগর উপজেলার দারিয়াপুর গ্রামের আয়েন উদ্দিন।

পাবনা পুলিশ সুপার জিহাদুল কবির দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, সকালে পাবনা থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল যাত্রীবাহি বাস শ্যামলী পরিবহণ। পথিমধ্যে সুজানগর উপজেলার চর চিনাখড়া নামক স্থানে পৌঁছালে সিরাজগঞ্জ থেকে পাবনার দিকে আসা যাত্রীবাহী বাস সাদ্দাম পরিবহণের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুই বাস রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৫ জন নিহত হয় এবং আহত হয়েছে অন্তত ২৫ জন। খবর পেয়ে পুলিশ দমকল বাহিনীর সদস্য ও স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।

আহতদেরকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেওয়া হয়। দুর্ঘটনার পর প্রায় দুই ঘন্টা পর দুর্ঘটনা কবলিত বাস দুটি উদ্ধার করে উদ্ধারকর্মীরা।

(দ্য রিপোর্ট/কেএনইউ/আগস্ট ২২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর